MysmsBD.ComLogin Sign Up

অ্যাশ-রণবীরের সব দৃশ্যই থাকছে!

In সিনেমা জগৎ - Oct 23 at 9:59pm
অ্যাশ-রণবীরের সব দৃশ্যই থাকছে!

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে ঐশ্বরিয়া রাই বচ্চন ও রণবীর কাপুর অভিনীত কিছু দৃশ্য নিয়ে খুব গুঞ্জন শোনা যাচ্ছিল। বলা হচ্ছিলো, ছবিটির কিছু দৃশ্যে কাঁচি চালিয়েছে ভারতীয় চলচ্চিত্র কেন্দ্রীয় সেন্সর বোর্ড (সিবিএফসি)।

তবে এবার সেই গুঞ্জনের ব্যাপারে মুখ খুলেছেন চলচ্চিত্রটির নির্মাতা করণ জোহর। দৃশ্য কর্তনের খবরটিকে গুজব উল্লেখ করে তা নাকচ করে দিয়েছেন তিনি।

ভারতের একটি চলচ্চিত্র উৎসবের বিশেষ আলোচনায় যোগ দিয়ে করণ দাবি করেন, ‘কোনও দৃশ্যে সেন্সর কাট হয়নি। সিবিকএফসি ছবির মূলভাব উপলব্ধি করতে পেরেছে। প্রমোতে আপনারা যা দেখেছেন তাই মূল ছবিতে পাবেন।

ঐশ্বরিয়া রণবীরকে পরস্পরের ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন করতে দেখা যায়নি, আসলে কোনও চুম্বন দৃশ্যই নেই ওই চলচ্চিত্রে। নেই নগ্ন শরীরের কোনও দৃশ্য। কেবল চোখে অন্যরকম একটা বার্তা দেওয়া হয়েছে। যা মনোভাবেই মিশে থাকে- এটি এমন একটি জিনিস যাকে মিথ্যা বলা যায় না।’

সেসময় করণের সঙ্গে ছবির মুখ্য দুই অভিনেত্রী আনুশকা শর্মা ও ঐশ্বরিয়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ রণবীর আর ঐশ্বরিয়ার ঘনিষ্ঠ সমীকরণ নিয়েও বেশ আলোচনা হয়েছে।

এ ব্যাপার ঐশ্বরিয়ার কাছে জানতে চাওয়া হয়, এ ধরনের চরিত্রে অভিনয় করাটা তার জন্য কঠিন ছিল কিনা? জবাবে ঐশ্বরিয়া বলেন, ‘সময়ের সঙ্গে সম্পর্কযুক্ত করেই চরিত্রকে ফুটিয়ে তুলতে হয়। দৃশ্যগুলো যেভাবে রূপায়ন করা হয়েছে তা খুবই দারুণ ও গভীর।’

সূত্র: দ্য টাইমস অব ইন্ডিয়া, বাংলা ট্রিবিউন

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3798
Post Views 223