MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

যে সকল তারকারা নগ্ন হয়ে ঘুমোতে ভালোবাসেন!

In বিবিধ বিনোদন - Oct 23 at 3:58pm
যে সকল তারকারা নগ্ন হয়ে ঘুমোতে ভালোবাসেন!

বলিউড থেকে শুরু করে হলিউড, সব জায়গার তারকাদের নামডাক রয়েছে। উৎসুক ভক্তদের আরও চমকে দেওয়ার জন্য তারকারা সবসময় নতুন কিছু চিন্তাভাবনা করেন আর সময়মত তার প্রতিফলম ঘটান। আর ভক্তরা কম কিসের? প্রিয় তারকাদের খুঁটিনাটি জানার জন্য সবসময়ই গণমাধ্যমে খবর রাখেন।

এমন কিছু তারকা আছেন যারা রাতে ঘুমাতে গেলে নগ্ন হয়ে ঘুমোতে যান কেননা তারা নগ্ন ঘুমোতে তারা ভালোবাসেন। চলুন দেখে নেই সেইসব তারকাদের এক ঝলক-

১. জন আব্রাহামঃ চলতি বছর তার ‘ঢিশুম’ ছবি মুক্তি পেয়েছে। এতে তার সহ অভিনেতা হিসেবে অভিনয় করেছেন বরুণ ধাওয়ান। ছবিতে একটি টাওয়াল পরিহিতি অবস্থায় সকালের নাস্তা খাচ্ছেন জন আব্রাহাম আর তার সাথে রয়েছেন বরুণ। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন- তিনি রাতে নগ্ন হয়ে ঘুমোতে যান। কারণ এতে তিনি প্রচুর আরামবোধ করেন।

২. জ্যাকুলিন ফার্নান্দেজঃ জন অভিনীত ‘ঢিশুম’র নায়িকা জ্যাকুলিন ফার্নান্দেজও নাকি নগ্ন হয়ে ঘুমোতে পছন্দ করেন। ‘ভ্যালেন্টাইন ডে’র একটি অনুষ্ঠানে তিনি এ কথা সবার কাছে প্রকাশ করেন।

৩. পুনম পাণ্ডেঃ পুনম পাণ্ডে যদি নাও জানাতো, যে সে নগ্ন হয়ে ঘুমান নাকি না ঘুমান না? কিন্তু সকলেরই এটা জানা যে, পুনম অবশ্যই নগ্ন হয়ে ঘুমান। আবার এই বিতর্কিত মডেল তার টুইট বার্তায় জানান- নগ্ন হয়ে ঘুমান কারণ আপনি কখনই জানবেন না কে আপনার স্বপ্নে আসবে।

৪. পদ্ম লক্ষ্মীঃ টেলিভিশন উপস্থাপিকা পদ্ম লক্ষ্মী তার মডেলিংয়ের ক্যারিয়ারে তার অধিক আবেদনময়িতার জন্যে এখন শীর্ষে রয়েছে। তিনিও জানান যে, বিছানায় আমি একইরকম থাকতে পছন্দ করি কেননা নগ্ন হয়ে ঘুমানোর স্বস্তি অন্যরকম।

৫. শেয় মিশেলঃ হলিউড তারকা শেয় মিশেলের ছবিটিই প্রমাণ করে যে, তিনি নগ্ন হয়ে ঘুমোতে স্বাচ্ছন্দ্য বোধ করেন। এর আগে ব্যক্তিগত কাজের জন্য ভারত সফরে এসেছিলেন তিনি। তারপর মুম্বাইয়ের তাজমহল লোকেশনে মডেলিং করেন তিনি। সেখানে তাকে নগ্ন অবস্থায় দেখা যায়। অবশ্য তার নগ্ন হয়ে ঘুমনোর ব্যাপারে সকলকে জানিয়েছেন।

৬. রোজি হান্টিংটন-হোয়াইটলেঃ ব্রিটিশ সুপার মডেল রোজির নগ্ন হয়ে ঘুমানোর বিষয়ে পুরো বিশ্ব আবারো নতুন করে জেনেছে। এই তারকা মডেল জানান, আমি পরিমিত অন্তর্বাস পরি যাতে করে আমার অনুভূত হয় আমি নগ্ন আছি। সূত্রঃ টাইমস অব ইণ্ডিয়া

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3916
Post Views 824