MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

রিভিউ নিয়েও আউট মাহমুদউল্লাহ

In ক্রিকেট দুনিয়া - Oct 23 at 1:31pm
রিভিউ নিয়েও আউট মাহমুদউল্লাহ

মুমিনুলের বিদায়ের পর সাজঘরে ফিরে গেলেন আরেক ব্যাটসম্যান মাহমুদউল্লাহ। গ্যারেথ ব্যাটির বলে এলবিডব্লিউয়ের ফাঁদে পড়েন এই ব্যাটসম্যান। এ প্রতিবেদন লেখা পর্যন্ত টাইগারদের সংগ্রহ ৪ উইকেটে ১২০ রান।

এর আগে মাহমুদউল্লাহকে সঙ্গে নিয়ে ভালোভাবেই এগিয়ে যাচ্ছিলেন মুমিনুল। কিন্তু দলের সংগ্রহ শতরান পার করে খুব বেশি সময় উইকেটে থাকতে পারলেন না টাইগারদের এই টেস্ট স্পেশালিষ্ট ব্যাটসম্যান। গ্যারেথ ব্যাটির বলে এলবিডব্লিউয়ের ফাঁদে পরে ব্যক্তি গত ২৭ রান করে সাজঘরে ফিরে গেছেন এই ব্যাটসম্যান।

ইংল্যান্ডের দেওয়া ২৮৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা ভালোই করেছিল টাইগার দুই ওপেনার তামিম ইকবাল ও ইমরুল কায়েস। তবে সবাইকে হতাশ করে মইন আলির বলে শর্ট লেগে ক্যাচ দিয়ে ব্যক্তিগত ৯ রানে বিদায় নেন বাংলাদেশের সেরা উদ্বোধনী ব্যাটসম্যান তামিম ইকবাল।

তামিমের বিদায়ের পর মুমিনুলকে সঙ্গে নিয়ে স্বাগতিকদের আশা দেখাচ্ছিলেন ইমরুল। তবে আদিল রশিদের বলে সুইপ করতে গিয়ে রুটের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরে যান বিপদজনক হয়ে ওঠা এই ব্যাটসম্যান।

এদিকে তৃতীয় দিনের ২৭৩ রানের লিডকে খুব বেশি দূর নিতে পারেনি সফরকারী ইংল্যান্ড। চতুর্থ দিনের শুরুতে আগের ২২৮ রানের সঙ্গে মাত্র ১২ রান যোগ করে শেষ হয় সফরকারীদের দ্বিতীয় ইনিংস।

চতুর্থ দিনে ব্যাট করতে নেমে দ্বিতীয় ওভারেই সাকিবের বলে দ্রুত এক রান নিতে গিয়ে রান আউট হন স্টুয়ার্ট ব্রড (২৭ বলে ১০)। মেহেদী হাসান মিরাজের দারুণ থ্রোতে বাকি কাজটুকু করেন মুশফিক। আর দ্বিতীয় নতুন বলে গ্যারেথ ব্যাটিকে (৮ বলে ৩) এলবিডব্লিউ করে ইংল্যান্ডকে গুটিয়ে দেন তাইজুল ইসলাম। আর এতে বাংলাদেশের লক্ষ্য দাঁড়ায় ২৮৬।

তথ্যসূত্রঃ জাগোনিউজ২৪

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6875
Post Views 181