MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

পর্নো তারকাকে হোটেলে ডেকেছিলেন ট্রাম্প

In আন্তর্জাতিক - Oct 23 at 12:05pm
পর্নো তারকাকে হোটেলে ডেকেছিলেন ট্রাম্প

যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে এবার নতুন অভিযোগ এনেছেন এক পর্ন অভিনেত্রী। ট্রাম্পের বিরুদ্ধে অভিযোগ আনা ১১তম এই নারীর অভিযোগ হোটেল রুমে এক যাওয়ার জন্য তাকে ১০ হাজার ডলারের প্রস্তাব দিয়েছিলেন তিনি।

যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলসের একটি সংবাদ সম্মেলনে ডেসিকা ড্রেক নামের ওই নারী বলেন, ২০০৬ সালে ক্যালিফোর্নিয়ায় ট্রাম্পের সঙ্গে একটি গলফ ক্লাবে সাক্ষাৎ হয়েছিলো তার।

তিনি বলেন, ট্রাম্প আমার সঙ্গে ভণিতা করেন এবং তার সঙ্গে গলফ ক্লাবের মধ্যে হাঁটার কথা বলেন। এসময় ট্রাম্প আমাকে তার হোটেল রুমে যাওয়ার কথা বলেন। আমি অন্য দুই নারীকে নিয়ে তার রুমে যাই।

জেসিকা বলেন, আমরা যখন ট্রাম্পের রুমে যাই তখন ট্রাম্প আমাদের থেকে কোনো ধরণের অনুমতি না নিয়েই আমাকে জাপটে ধরেন এবং চুমু খান।

জেসিকা বলেন, ট্রাম্প এমনভাবে কাজটি করছিলেন যেন এটি পর্নোগ্রাফির শুটিং চলছে। রুম থেকে ফেরার পর ট্রাম্প তাকে কল দেন এবং একটি পার্টিতে আমন্ত্রন জানান।

এসময় ট্রাম্প তাকে জিজ্ঞাসা করেন, ‘তুমি কী চাও? কতো চাও?’

কিন্তু এরপর তিনি আরেকটি কল পান যেখানে তাকে ১০ হাজার ডলারের প্রস্তাব দেওয়া হয় এবং রাজি হলে তাকে ট্রাম্পের ব্যক্তিগত বিমানে করে বাড়ি থেকে লস এঞ্জেলসে নিয়ে যাওয়া হবে।

সংবাদ সম্মেলনে ট্রাম্পের সঙ্গে একটি ছবিও দেখান জেসিকা।

ট্রাম্পের নির্বাচনী প্রচারাভিযান বিভাগের পক্ষ থেকে এক বিবৃতির মাধ্যমে এ অভিযোগ অস্বীকার করা হয়েছে। -প্রিয়.কম

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4008
Post Views 452