MysmsBD.ComLogin Sign Up

কাজলকে ক্ষমা করবেন না করণ!

In বিবিধ বিনোদন - Oct 23 at 8:43am
কাজলকে ক্ষমা করবেন না করণ!

বলিউড অভিনেত্রী কাজল ও গুণী নির্মাতা করণ জোহর খুব ভালো বন্ধু। বিষয়টি কারো অজানা নয়।

কিন্তু সেই চির সবুজ বন্ধুত্বে এবার ফাঁটল ধরেছে। আর কাজলকে নাকি কখনো ক্ষমা করতে পারবেন না করণ জোহর। ভারতীয় একটি সংবাদমাধ্যম এমন খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, দীপাবলিতে মুক্তি পাচ্ছে করণ জোহরের অ্যায় দিল হ্যায় মুশকিল ও অজয় দেবগনের শিবে সিনেমা দুটি। এ সিনেমা দুটি নিয়ে শুরু হয় জটিলতা। তারপর খুব স্বাভাবিকভাবে স্বামী অজয়ের পাশে দাঁড়ান কাজল। কাজল মুখে সরাসরি কিছু না বললেও স্বামীকে সমর্থন করে গেছেন। আর এতেই চটেছেন করণ। বন্ধু কাজল তাকে এতটুকু সমর্থন করেননি, আর তাই মানতে পারেননি করণ।

চলতি সপ্তাহের প্রথম দিকে কুছ কুছ হোতা হ্যায় সিনেমার ১৮ বছর পূর্ণ হয়। তখন আদিত্য চোপড়া ও শাহরুখ খানকে ধন্যবাদ দেন করণ জোহর। কিন্তু কাজলের নাম উল্লেখ পর্যন্ত করেননি। এ বিষয়ে করণের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন, কাজলকে নাকি কোনো দিনও ক্ষমা করতে পারবেন না করণ। এ নিয়ে তিনি সবসময় না ভাবলেও এই অভিজ্ঞতা এতটাই খারাপ যে, তা কখনো তিনি ভুলতে পারবেন না।

কিছুদিন আগে অজয় দেবগন অভিযোগ তোলেন, ২৫ লাখ টাকার বিনিময়ে কামাল রশিদ খানকে দিয়ে নিজের সিনেমার প্রচার চালাচ্ছেন করণ জোহর। সেই সঙ্গে শিবে সিনেমার বদনাম করার জন্যও কামাল রশিদ খানকে টাকা দিয়েছেন করণ। অজয় তার বিজনেস অ্যাসোসিয়েট কুণাল মঙ্গতকে দিয়ে কামালকে ফোন করার কথা বলেন।

এ সময় কামাল তাকে বলেছেন, অ্যায় দিল হ্যায় মুশকিল সম্পর্কে ভালো কথা বলার জন্য তাকে টাকা দেওয়া হয়েছে। কুণাল ও কামালের ফোনের কথা রেকর্ড রয়েছে। আর সেই রেকর্ডিং মিডিয়ায় প্রকাশ পায়। তারপরই শুরু হয় জটিলতা।

করণ বরাবরই কাজলকে তার লাকি ম্যাসকট মনে করতেন। তাই তার বেশিরভাগ সিনেমায় কাজলকে অতিথি শিল্পী হিসেবে রাখতেন। স্টুডেন্ট অব দ্য ইয়ার সিনেমাতেও অতিথি শিল্পী হিসেবে ছিলেন কাজল। তবে এবার নাকি কাজলের জায়গায় নিবেন আলিয়া ভাটকে। -রাইজিংবিডি

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3798
Post Views 326