MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

মেসির জোড়া গোলে ভ্যালেন্সিয়াকে হারাল বার্সা

In ফুটবল দুনিয়া - Oct 23 at 7:47am
মেসির জোড়া গোলে ভ্যালেন্সিয়াকে হারাল বার্সা

লিওনেল মেসি আবারও ত্রাণকর্তা। বার্সেলোনা আবারও পয়েন্ট হারাতে বসেছিল; কিন্তু খেলা শেষ হওয়ার একেবারে শেষ মুহূর্তে এসে আবারও তিনি বাঁচিয়ে দিলেন বার্সাকে। তার জোড়া গোলে ৩-২ গোলে ভ্যালেন্সিয়াকে হারালো কাতালানরা।

এস্টাডিও ডি মাস্টালায় খেলতে গিয়ে নিশ্চিত ড্রয়ের পথে এগিয়ে যাচ্ছিল স্বাগতিক ভ্যালেন্সিয়া আর বার্সেলোনার ম্যাচটি। খেলা শেষ হওয়ার আগ মুহূর্তে পেনাল্টি থেকে মেসির গোলেই জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সা।

খেলার ২২ মিনিটে মেসির গোলেই এগিয়ে গিয়েছিল বার্সা। সপ্তাহের মাঝ পথেই চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে ম্যানসিটির জালে হ্যাটট্রিক করেছিলেন মেসি। সেই ফর্ম টেনে আনলেন ভ্যালেন্সিয়ার মাঠেও।

ইভান র‌্যাকিটিকের পাস থেকে বল পেয়ে ডান প্রান্ত থেকে বাম পায়ের দুর্দান্ত শটে ভ্যালেন্সিয়ার গোলরক্ষক দিয়েগো আলভেজকে পরাস্ত করেন তিনি। ১-০ গোল নিয়েই বিরতিতে যায় বার্সা।

বিরতি থেকে ফেরার পর উল্টো ভ্যালেন্সিয়া চেপে ধরে বার্সাকে। যার ধারাবাহিকতায় ৫২ মিনিটে গোল আদায় করে নেয় তারা। বার্সারই সাবেক স্ট্রাইকার মুনির এল হাদ্দাদির বাম পায়ের অসাধারণ এক শট জড়িয়ে যায় বার্সার জালে। খেলা ১-১ সমতায়।

এর চার মিনিট পর আবারও গোল। এবার ভ্যালেন্সিয়া গোলদাতা। ন্যানির পাস থেকে বল পেয়ে রদ্রিগো বাম পায়ের দারুণ এক শটে বার্সার জাল কাঁপিয়ে দেন। চার মিনিটের ব্যবধানেই পিছিয়ে পড়ে বার্সা।

তবে ৬ মিনিটের ব্যবধানে সমতায় ফেরে লিওনেল মেসিরা। এ সময় বার্সার হয়ে গোল করেন লুইস সুয়ারেজ। বাম পাস থেকে কর্ণার কিক থেকে আসা বল পেয়ে বাম পায়ের শটে ভ্যালেন্সিয়ার জালে বল জড়ান সুয়ারেজ।

২-২ গোলে খেলা সমতায় ফেরার পর বাকি সময় আর গোলই হচ্ছিল না। অনেকটা হতাশ হয়েই মাঠ ছাড়ার প্রস্তুতি নিচ্ছিলেন সমর্থকরা। এ সময়ই হঠাৎ পেনাল্টি পেয়ে যায় বার্সা। লুইস সুয়ারেজকে বক্সের মধ্যে বাজেভাবে ফাউল করেন আইমেন আবদুননুর। রেফারি পেনাল্টির বাশি বাজালে স্পট কিক নেন মেসি। তার বাম পায়ের শট জড়িয়ে যায় ভ্যালেন্সিয়ার জালে। এরপরই খেলা শেষের বাঁশি বাজান রেফারি।

সূত্রঃ জাগো নিউজ

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3876
Post Views 340