MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

অবিশ্বাস্য, এক আঙুলেই ক্যাচ!

In ক্রিকেট দুনিয়া - Oct 22 at 12:35pm
অবিশ্বাস্য, এক আঙুলেই ক্যাচ!

অভিজ্ঞ ভারতীয় আম্পায়ার সুন্দরম রবি। কিন্তু নানা কারণে তিনি বিতর্কিত। বিশেষ করে গত টি-টোয়েন্টি বিশ্বকাপে নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচে বাংলাদেশি পেসার তাসকিন আহমেদ ও স্পিনার আরাফাত সানির বিপক্ষে সন্দেহজনক অবৈধ বোলিং অ্যাকশনের অভিযোগ এনেছিলেন তিনিই। সেই রবিই চট্টগ্রাম টেস্টে বাংলাদেশের বিপক্ষে আরো একটি বিতর্কিত সিদ্ধান্ত দিয়েছেন।

শনিবার জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টেস্টের তৃতীয় দিনে বাংলাদেশি ব্যাটসম্যান সাব্বির রহমানের বিপক্ষে একটি ক্যাচ আউটের সিদ্ধান্ত দিয়েছেন এই টিভি আম্পায়ার, যা নিয়ে উঠেছে সামালোচনার ঝড়।

স্বাগতিকদের প্রথম ইনিংসের ৮৫ দশমিক ৩ ওভারে ইংলিশ বোলার বেন স্টোকসের বলটি সাব্বিরের ব্যাটের কানায় লাগে। স্লিপে ক্যাচ নেন অ্যালিস্টার কুক। কিন্তু সন্দেহ হয় সাব্বিরের। তিনি রিভিউ আবেদন করেন। টিভি রিপ্লেতে পরিষ্কারভাবে দেখা যায় ক্যাচ ধরার আগে বলটি মাটিতে পড়ে গেছে।

টিভি রিপ্লিতে আরো দেখা যায়, কুকের ডান হাতের মধ্যমা আঙুল ছুঁয়ে বল মাটিতে লাগে। এর পর তিনি হাতের মুঠোয় নেন বল। অথচ ভারতীয় এই ভারতীয় আম্পায়ার আউটের সিদ্ধান্ত দেন।

রবির এমন একটি বিতর্কিত সিদ্ধান্তের কারণে বাংলাদেশও বেশি দূর এগোতে পারেনি। প্রথম ইনিংসে ২৪৮ রানে অলআউট হয়ে যায়। আর সাব্বির তাঁর অভিষেক টেস্টের প্রথম ইনিংসে করেন ১৯ রান।

সূত্রঃ এনটিভি অনলাইন

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4008
Post Views 668