MysmsBD.ComLogin Sign Up

মেক-আপ ছাড়া নববধূর মুখ প্রথমবার দেখেই স্বামীর তালাক!

In সাধারন অন্যরকম খবর - Oct 22 at 9:53am
মেক-আপ ছাড়া নববধূর মুখ প্রথমবার দেখেই স্বামীর তালাক!

সৌন্দর্য চর্চার জন্য নারীদের প্রসাধনীর ব্যবহার নতুন কিছু নয়। বিয়ে কিংবা পার্টি, এরকম কোনো উৎসবের ছুতো পেলে অনেক সময় ঘণ্টার পর ঘণ্টা সেজেও অনেকের মন ভরে না। আর নিজেকে সুন্দর দেখাতে এই রকম ভারী মেক-আপের কারণে বিবাহ বিচ্ছেদ পর্যন্ত হতে পারে তা ভাবতে পারেন না অনেকেই। তবে এরকম একটি ঘটনাই ঘটেছে সংযুক্ত আরব আমিরাতে।

সংযুক্ত আরব আমিরাতে নতুন বিয়ে করা এক ব্যক্তি মেক-আপ ছাড়া প্রথমবার তার নববধূর মুখ দেখে যারপরণাই বিরক্ত হয়েছেন। মেক-আপসহ তাকে যেভাবে দেখায়, মেক-আপ ছাড়া দেখলে তার সঙ্গে কোনো মিল পাওয়া যায় না।

সংযুক্ত আরব আমিরাতের সারজায় আল মানজার সৈকতে বেড়াতে যান নবদম্পতি। সেখানে গোসলের পর মেক-আপ উঠে গিয়ে নববধূর প্রকৃত চেহারা বেরিয়ে পড়ে। এতে চরম বিরক্ত হয়ে ওঠেন তার স্বামী।



গালফ নিউজে এ-সম্পর্কিত খবরে বলা হয়েছে, স্বামীর (৩৪) অভিযোগে, বিয়ের আগে মেক-আপ দিয়ে তাকে ধোকা দেওয়া হয়েছে। কসমেটিক্স, আইল্যাশেস দিয়ে চেহারায় পরিবর্তন আনা হয়েছে।

তালাক দেওয়ার পর নববধূ একজন মনোরোগ বিশেষজ্ঞের সঙ্গে দেখা করেন। মনোরোগ বিশেষজ্ঞ ড. আবদুল আজিজ আসাফ জানিয়েছেন, মানসিকভাবে সুস্থ থাকতে এ নারীকে তিনি সাহায্য করছেন।

বিয়ের আগে ওই নারী প্লাস্টিক সার্জারিও করিয়েছিলেন। এসব বিষয়ে তার স্বামী কিছু জানতেন না। তবে স্বামীকে তিনি ঘটনা জানাতে চেয়েছিলেন- এমনটা দাবি করেছেন চিকিৎসক। কিন্তু তত সময়ে অনেক দেরি হয়ে গেছে। এখন কোনোমতে স্ত্রীকে গ্রহণ করতে রাজি নন তার স্বামী।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1365
Post Views 457