MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

গীকবেঞ্চে স্যামসাং গ্যালাক্সি জে৩ (২০১৭) এর সন্ধান লাভ

In মোবাইল ফোন রিভিউ - Oct 22 at 7:17am
গীকবেঞ্চে স্যামসাং গ্যালাক্সি জে৩ (২০১৭) এর সন্ধান লাভ

গীকবেঞ্চের তালিকায় সম্প্রতি নতুন একটি স্যামসাং গ্যালাক্সি ফোনের তথ্য পাওয়া গেছে। সেখানে এসএম-জে৩২৭পি নামে উল্লেখিত ফোনটিকে স্যামসাং এর গ্যালাক্সি জে৩ (২০১৭) স্মার্টফোন বলে ধারণা করা হচ্ছে।

তালিকাটিতে ফোনটির বিষয়ে বলা হয়েছে যে, এই ফোনে শক্তি যোগাবে স্ন্যাপড্রাগন ৪৩০ চিপসেট। এতে আরো থাকছে ২ জিবি র্যাম। গ্যালাক্সি জে৩ (২০১৭)তে অপারেটিং সিস্টেম হিসেবে দেয়া হয়েছে অ্যানড্রয়েড মাশম্যালো ৬.০.১।
এ সময় স্মরণ করা যেতে পারে, স্যামসাং গ্যালাক্সি জে৩ (২০১৭) এর বেশ কয়েকটি সংস্করণ বাজারে আসবে। এর মধ্যে বিগত মে মাসে টিইএনএএ এর সনদ পেয়েছে যে মডেল নাম্বারের দুটি ফোন সেগুলি হচ্ছে - এসএম-জে৩১১০ এবং এসএম-জে৩১১৯।

টিইএনএএ’র তালিকা থেকে স্যামসাং গ্যালাক্সি জে৩ (২০১৭) এর যে বৈশিষ্ট্য সম্পর্কে আমরা জানতে পেরেছিলাম তা হলো এর ৫.১” সুপার অ্যামোলেড স্ক্রিন, কোয়াড-কোর প্রসেসর, ২ জিবি র্যাম, ৮ ও ৫ মেগাপিক্সেলের ক্যামেরা কম্বো এবং ২,৬০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ার ব্যাটারি। তবে গীববেঞ্চ ও টিইএনএএ এর তালিকায় প্রকাশিত বৈশিষ্ট্যের মধ্যে একটি বিষয়ে পার্থক্য লক্ষ্য করা গেছে। একটির তালিকায় বলা আছে ফোনটিতে থাকছে ৭২০পিক্সেল রেজ্যুলুশন আর অন্যটিতে বলা হয়েছে যে, সেটিতে থাকবে ফুল এইচডি রেজ্যুলুশন।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Roney Khan
Posts 819
Post Views 237