MysmsBD.ComLogin Sign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ২২ অক্টোবর , ২০১৬

In টিভির সময়সূচী - Oct 22 at 7:02am
টিভিতে আজকের চলচ্চিত্র : ২২ অক্টোবর , ২০১৬

আদরের সন্তান : অভিনয়ে ইলিয়াস কাঞ্চন, মৌসুমী, এ টি এম শামসুজ্জামান। পরিচালনা আমজাদ হোসেন। সকাল ৯টা, চ্যানেল নাইন।

গল্পসূত্র : এমএ পাস করে চাকরি পায় না রাজু, শহরে অটোরিকশা চালায়। তার গাড়িতে ওঠে একদল ছিনতাইকারী। মৌয়ের গাড়ি থামিয়ে ছিনতাই করে পালিয়ে যায় তারা। রাজুকে থানায় সোপর্দ করে মৌ। ছয় মাসের জেল হয় তার। পত্রিকায় এ খবর পড়ে আত্মহত্যা করে রাজুর বাবা।

মস্তান : অভিনয়ে জিৎ, স্বস্তিকা, মিহির দাস প্রমুখ। পরিচালনা রবি কিনাগি। দুপুর ১২টা ৩৫ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : অনাথ রাজু বড় হয়েছে চোরাকারবারি ভুবনপ্রতাপের কাছে। এখন সে দুর্ধর্ষ মাস্তান। মমতার প্রেমে পড়ে রাজু। তাকে বিয়ে করে অপরাধজগৎ থেকে সে বেরিয়ে আসতে চায়। কিন্তু বাদ সাধেন মমতার বাবা। তিনি মমতাকে বিয়ে দিতে চান অবিনাশের সঙ্গে।

বাস্তুশাস্ত্র : অভিনয়ে সুস্মিতা সেন, ভিকি আহুজা, জাকির হোসেন প্রমুখ। পরিচালনা সৌরভ নারাং। সন্ধ্যা ৬টা ৩০ মিনিট, ফিল্মি।

গল্পসূত্র : ছেলে রোহানকে নিয়ে নির্জন বাংলোতে থাকেন ডাক্তার ঝিলমিল ও লেখক বিরাগ। আশপাশে কোনো প্রতিবেশী না থাকলেও রোহান তার মা-বাবাকে জানায় যে তার দুজন বন্ধু আছে। সবাই ভয় পেয়ে যায়। শুরু হয় ভৌতিক সব কর্মকাণ্ড।

স্পাই : অভিনয়ে মেলিসা ম্যাকার্থি, জেসন স্টেথাম, নার্গিস ফাখরি। পরিচালক পল পিগ। বিকেল ৪টা ৩১ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : সিআইএর নিষ্ঠাবান ও দক্ষ কর্মী সুসান কুপার। বিভিন্ন সময়ে সংস্থার বহু বিপজ্জনক মিশন সফলতার সঙ্গে সম্পন্ন করেছেন। হঠাৎ বিপজ্জনক এক অস্ত্র ব্যবসায়ীর বিরুদ্ধে নতুন এক মিশনে নামতে হয় তাঁকে।

Googleplus Pint
Noyon Khan
Posts 3294
Post Views 176