MysmsBD.ComLogin Sign Up

বোতলের সঙ্গে যৌনমিলনের সময় পুরুষাঙ্গ হারাল ব্যক্তি!

In ভয়ানক অন্যরকম খবর - Oct 22 at 12:32am
বোতলের সঙ্গে যৌনমিলনের সময় পুরুষাঙ্গ হারাল ব্যক্তি!

বয়স ৫০ হলেও বিয়ে করা হয়নি, নেই বান্ধবীও। তাই যৌন সুখ পেতে সেক্সটয় হিসেবে বোতল ব্যবহার করতেন এক ব্যক্তি। একদিন বোতলের সঙ্গে সেক্স করতে গিয়ে তাতে আটকে যায় পুরুষাঙ্গ।

একদিন দুইদিন নয়, টানা চারদিন পর সার্জারি করে শেষ পর্যন্ত তা বের করে আনেন ডাক্তাররা। ততক্ষণে পুরোপুরি নষ্ট হয়ে গেছে তার যৌনক্ষমতার দণ্ডটি। ডাক্তার জানান, শঙ্কামুক্ত হলেও আর কোনদিন যৌনমিলন করতে পারবে না ওই ব্যক্তি।

এমন ঘটনা ঘটেছে আফ্রিকার দেশ হন্ডুরাসে। যদিও ওই ব্যক্তির নাম পরিচয় প্রকাশ করা হয়নি। তিনি নিয়মিত বোতলকে সেক্সটয় হিসেবে ব্যবহার করতেন। সম্প্রতি বোতলের সঙ্গে যৌনমিলন করার সময় এর ভেতরে আঁটকে যায় তার পুরুষাঙ্গ।

এমন কাণ্ড করায় লজ্জায় তা কাউকে বলেননি তিনি। তাই কয়েকদিন যন্ত্রণা সহ্য করে চারদিন পর তিনি বিষয়টি নিয়ে যোগাযোগ করেন ডাক্তারের সঙ্গে। অবস্থা বেগতিক দেখে শেষ পর্যন্ত সার্জারি করে ওই ব্যক্তির পুরুষাঙ্গ বোতলের ভেতর থেকে বের করে আনার সিদ্ধান্ত নেন ডাক্তার।

তবে এই চারদিনে নিজের বড় ক্ষতি করে ফেলেন তিনি। বোতলে আঁটকে থাকায় পুরোপুরি নষ্ট হয়ে যায় পুরুষাঙ্গের রক্তনালী। এরফলে সারাজীবনের জন্য কার্যক্ষমতা হারায় পুরুষাঙ্গটি।

দেশটির লা প্রেনসা পত্রিকা জানায়, অবিবাহিত ওই ব্যক্তির বয়স ৫০ বছর। তার কোন বান্ধবীও ছিল না। এজন্য উত্তেজিত অবস্থায় বোতলের সঙ্গে যৌনমিলন করার সময় এমন ঘটনা ঘটিয়েছেন তিনি।

অবশেষে তার সার্জারি করেন ইউরোলজিস্ট ড. ডেনিস চিরিনস। তিনি জানান, এটি একটি অদ্ভূত ঘটনা। এর আগেও এমন সার্জারি করেছেন তিনি। ওই ব্যক্তি যদি ঘটনার সঙ্গে সঙ্গে যোগাযোগ করতেন তাহলে এত বড় ক্ষতি হত না। অনেক আগেই তিনি সুস্থ হয়ে যেতেন।

সার্জারি পরিচালনা করেন ইউরোলজিস্ট ড. ডেনিস চিরিনস। ছবিতে তিনি এ বিষয়ে স্থানীয় টেলিভিশনে সাক্ষাৎকার দিচ্ছেন।

ডেনিস চিরিনস আরও বলেন, ওই ব্যক্তির কোন বান্ধবী বা স্ত্রী ছিল না। তাই তিনি তার পুরুষাঙ্গ বোতলের ভেতরে ঢুকিয়ে যৌনমিলনে অভ্যস্ত হয়ে পড়েন।

এ কাজ করতে গিয়ে বোতলে আঁটকে যায় পুরুষাঙ্গ। আর চারদিন আঁটকে থেকে নেকরোসিস নামক রোগে আক্রান্ত হয় এটি। যখন তিনি আমাদের কাছে আসেন ততক্ষণে পুরুষাঙ্গের রক্তনালী পুরোপুরি নষ্ট হয়ে গেছে।

নেকরোসিস রোগ সম্পর্কে ডাক্তার বলেন, মানুষের কোন অঙ্গ যখন চার ঘণ্টার বেশি কোন সরু বস্তুতে চেপে থাকে তখন সেটির রক্তনালী বন্ধ হয়ে মারা যায়। তার পুরুষাঙ্গের ক্ষেত্রেও সেটা হয়েছে।

কিন্তু তিনি যদি দ্রুত আসতেন তাহলে পুরুষাঙ্গটি অকেজো হয়ে যেত না। নেকরোসিস একটি পচনশীল রোগ। এ রোগ হলে রক্তনালী ও মাংশপেশী পচে যায়।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3792
Post Views 1711