MysmsBD.ComLogin Sign Up

একই ছবিতে সালমান ও ‘বাহুবলি’র প্রভাস!

In সিনেমা জগৎ - Oct 19 at 11:20pm
একই ছবিতে সালমান ও ‘বাহুবলি’র প্রভাস!

সুপারহিট মালয়লাম ছবি ‘পুলিমুরুগান’-এর রিমেক করার পরিকল্পনা হচ্ছে অন্যান্য ভাষায়। ভারতীয় গণমাধ্যমে জোর গুজব, হিন্দি রিমেকে অভিনয় করবেন সালমান খান এবং তামিল রিমেকে ‘বাহুবলি’-খ্যাত প্রভাস। বলিউড লাইফের খবরে জানা গেল, রাজেশ পিল্লাইয়ের অভিষেক ফিল্মস এরই মধ্যে মূল ছবিটির স্বত্ব কিনে নিয়েছে।

‘পুলিমুরুগান’ ছবিটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণী সুপারস্টার মোহনলাল। দারুণভাবে ব্যবসাসফল এই ছবিকে এখন অন্য ভাষায় নির্মাণের দিকে নজর অভিষেক ফিল্মসের। এই উদ্দেশ্য সফল করতে গণ্ডা গণ্ডা টাকা ঢালার পরিকল্পনাও রয়েছে নির্মাণ সংস্থাটির। সালমান ও প্রভাসের নাম উঠে এসেছে সে কারণেই। তবে পুরো বিষয়টি এখনো গুজবের পর্যায়েই রয়েছে।

মোহনলালের ছবি মানেই চমকপ্রদ কিছু। ‘পুলিমুরুগান’ ছবিতে এই জীবন্ত কিংবদন্তির সবচেয়ে বড় চমক ছিল প্রায় ২০ মিনিটের একটি দৃশ্যে সত্যিকারের একটি বাঘের সঙ্গে লড়াই। ভিয়েতনামের জঙ্গলে ধারণ করা হয়েছিল ছবিটির দৃশ্য।

আপাতত সালমান খান ব্যস্ত রয়েছেন নিজের পরবর্তী ছবি ‘টিউবলাইট’ নিয়ে, যার কাজ শেষের দিকে। ‘বাহুবলি ২’ মুক্তির আগে অন্য কোনো বড় ছবিতে এখনো নাম উঠে আসেনি প্রভাসের। সুতরাং, মোহনলালের স্থলাভিষিক্ত তাঁরা হতেই পারেন—এমন ধারণা রয়েছে বেশ কয়েকটি বলিউডি গণমাধ্যমের।

সূত্রঃ এনটিভি অনলাইন

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4156
Post Views 888