MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

মেকআপ ছাড়া স্ত্রীকে দেখেই তালাক

In সাধারন অন্যরকম খবর - Oct 19 at 9:04pm
মেকআপ ছাড়া স্ত্রীকে দেখেই তালাক

সংযুক্ত আরব আমিরাতে সদ্য বিবাহিত এক ব্যক্তি স্ত্রীকে মেকআপ ছাড়া অবস্থায় দেখে তাকে চেনেন না বলে দাবি করেছেন। শুধু তাই নয়, পরে স্ত্রীকে তালাক পর্যন্ত দিয়েছেন তিনি।

বুধবার টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, সদ্য বিবাহিত ওই দম্পতি সুইমিং পুলে সাঁতার কাটতে গিয়েছিলেন। সাঁতার কাটার সময় তার স্ত্রীর মেকআপ পানিতে ধুয়ে যায়। পরে ওই ব্যক্তি স্ত্রীর আসল চেহারা দেখতে পেয়ে স্ত্রীকে চিনতে ব্যর্থ হোন।

সংযুক্ত আরব আমিরাতের এক মনোবিজ্ঞানী অজ্ঞাত পরিচয় ওই নারীকে পরামর্শ দিচ্ছেন। তিনি বলেন, শারজাহর আল মামজার বিচে সাঁতার কাটতে গিয়েছিলেন ওই দম্পতি। পানিতে মেকআপ ধুয়ে যাওয়ায় ৩২ বছর বয়সী স্বামী তার ২৮ বছর বয়সীর অবয়বে পরিবর্তন দেখতে পান।

গালফ নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, স্বামীর বিশ্বাস, তাকে বিয়ের আগে এরকম দেখা যায়নি। একই সঙ্গে অধিক পরিমাণে কসমেটিক ও চোখের ভুয়া পাপড়ি ব্যবহার করে স্ত্রী তার সঙ্গে প্রতারণা করেছেন বলেও অভিযোগ এনেছেন তিনি।

পরামর্শক মনোবিজ্ঞানী ড. আব্দুল আজিজ আসাফ বলেন, স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর ওই নারী শারীরিক সৌন্দর্যের চিকিৎসার জন্য ক্লিনিকে আবেদন করেছেন। স্বামী বলছেন, মেকআপ ধুয়ে যাওয়ার পর তিনি স্ত্রীকে চিনতে ব্যর্থ হয়েছেন। বিয়ের আগে স্ত্রী ভুয়া চোখের পাপড়ি ও কসমেটিক সার্জারি করিয়েছিলেন বলে অভিযোগ করেছেন স্বামী।

ড. আসাফ বলেন, ওই নারী তার স্বামীকে প্রকৃত ঘটনা খুলে বলতে চেয়েছিলেন; কিন্তু তা অনেক দেরী হয়ে গেছে। সাঁতার কাটার পর তাৎক্ষণিকভাবে স্ত্রীকে তালাক দিয়েছেন স্বামী। একই সঙ্গে তার সঙ্গে পুনরায় ঘর বাধা সম্ভব নয় বলেও জানিয়ে দিয়েছেন।

সূত্রঃ জাগো নিউজ

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4001
Post Views 860