MysmsBD.ComLogin Sign Up

আমি কি দৃশ্যে কাজ করবো সেটা একান্ত আমার ব্যাপার : ঐশ্বরিয়া

In বিবিধ বিনোদন - Oct 19 at 4:01pm
আমি কি দৃশ্যে কাজ করবো সেটা একান্ত আমার ব্যাপার : ঐশ্বরিয়া

গত বেশ কিছুদিন ধরেই ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে রণবীর কাপুরের সঙ্গে ঐশ্বরিয়া রাই বচ্চনের চুম্বন দৃশ্য নিয়ে চলছে নানা আলোচনা- সমালোচনা। এ চর্চা শুধু মিডিয়ায় নয়, এটা নিয়ে তার ঘরেও চলছে। এক সন্তানের জননী হয়ে এমন দৃশ্যে কাজ করার সমালোচনা যেন সব জায়গায়।

শ্বশুর অমিতাভ বচ্চন, শাশুড়ি জয়া বচ্চন ও স্বামী অভিষেক বচ্চন মেনে নিতে পারেননি ঐশ্বর্যের এমন কাণ্ড। তাই বিষয়টি নিয়ে ঐশ্বর্যের শ্বশুরবাড়িতে শুরু হয়েছে বেশ অসন্তোষ।

এদিকে মিডিয়ায়ও যেন বাড়তি বিতর্ক চলছে রণবীরের সঙ্গে ঐশ্বরিয়ার এই ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে। সামাজিক যোগাযোগ মাধ্যমেতো রীতিমতো বিষয়টি নিয়ে ঝড় চলছে। এসব বিষয়ে এতদিনেও কিছু না বলেই মুখে কুলুপ এঁটেছিলেন ঐশ্বর্য। তবে আর নয়, এবার এ বিতর্ক নিয়ে মুখ খুললেন তিনি। কড়া জবাব দিলেন মিডিয়াকে।

ঐশ্বর্য সম্প্রতি একটি সাক্ষাৎকারে বলেন, আমার মাঝে মধ্যে মনে হয় এ যুগে এসেও আমরা বুঝি কেউ স্বাধীন হতে পারিনি। সেটা যদি পারতাম তবে কেন একটি স্বাভাবিক বিষয় নিয়ে এতটা বিতর্ক চলবে। আমার মনে হয় হেনস্তা করার জন্যই কেবল এমনটা করা হচ্ছে। আমি কি দৃশ্যে কাজ করবো সেটা একদমই আমার ব্যক্তিগত ব্যাপার।

এ রকম দৃশ্য বলিউডে খুব সাধারণ একটি ব্যাপার। এটা নিয়ে আলোচনা-সমালোচনার কিছুতো নেই। আর সেটা যদি হয়ও তাতে আমি পাত্তা দিতে রাজি নই। আমি মিডিয়াকে অনুরোধ করবো আপনারা স্বাধীনভাবে চলুন, আর সবাইকেও স্বাধীনভাবে কাজ করতে দিন। এটাই সবার জন্য মঙ্গলজনক।

সূত্রঃ জুম বাংলা

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4118
Post Views 408