MysmsBD.ComLogin Sign Up

ফার্স্ট ক্লাসে ফিরেই দারুণ পারফরম্যান্স আসিফের

In ক্রিকেট দুনিয়া - Oct 19 at 2:47pm
ফার্স্ট ক্লাসে ফিরেই দারুণ পারফরম্যান্স আসিফের

মোহাম্মদ আমির সবার আগে ফিরেছেন। আন্তর্জাতিক ক্রিকেটের সব ফরম্যাটেই পাকিস্তানের পক্ষে খেলছেন দাপটে। সালমান বাট ফিরেছেন। ঘরোয়া সব আসরে খেলেছেন। রান করেছেন ফার্স্ট ক্লাসেও। কিন্তু তৃতীয় জন মানে মোহাম্মদ আসিফের ফার্স্ট ক্লাসে ফিরতে বেশ দেরী হল। পাকিস্তানের কলঙ্কিত এই বোলার ২০১০ সালের স্পট ফিক্সিং কেলেঙ্কারির পর এই প্রথম ফার্স্ট ক্লাস ক্রিকেট খেললেন।

এই তিনজনই লর্ডস টেস্টে টাকার বিনিময়ে নো বল করার কেলেঙ্কারিতে জড়িয়ে ৫ বছর সব ধরণের ক্রিকেটে নিষিদ্ধ ছিলেন। গত বছর আমির ফিরলেন। তারপর বাট। এবার আসিফ। আসিফের ফেরাটা খুব মন্দ হয়নি। দুই ইনিংসে তার বোলিং ফিগার ১৬-৫-৫১-২ ও ১৩-৬-১৯-২। তাক লাগানো না হলেও সমীহ জাগানো। ২০০৯ সালের নভেম্বরের পর পাকিস্তানের ঘরোয়া ক্রিকেটে এই খেললেন আসিফ। ৭ বছর পর ফিরে এমন পারফরম্যান্স ভালোই তো। এবারের মৌসুমের প্রথম দুই ম্যাচ অবশ্য মিস করেছেন ইনজুরির কারণে।

আসিফ কায়েদ-ই আজম ট্রফিতে খেলছেন ওয়াটার অ্যান্ড পাওয়ার ডেভেলপমেন্ট অথরিটির পক্ষে। আর ফেরার ম্যাচে ৪ উইকেট নিয়ে এই পেসার ইসলামাবাদের বিপক্ষে দলের ইনিংস ও ১০০ রানের জয়ে ভালো ভূমিকাই রাখলেন। ৩৪ ছুঁই ছুঁই বোলারের পক্ষে আবার পাকিস্তান দলে ফেরা বেশ কঠিন বলেই মনে হচ্ছে। ওখানে তীব্র প্রতিযোগিতা।

তথ্যসূত্রঃ কালের কন্ঠ

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6960
Post Views 236