MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

অচেনা প্রতিপক্ষের বিপক্ষে মাঠে নামছে রিয়াল

In ফুটবল দুনিয়া - Oct 18 at 7:36pm
অচেনা প্রতিপক্ষের বিপক্ষে মাঠে নামছে রিয়াল

উয়েফা চ্যাম্পিয়নস লিগের বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। আজ ‘এফ’ গ্রুপে নিজেদের তৃতীয় ম্যাচে লেগিয়া ওয়ারশের বিপক্ষে মাঠে নামবে রিয়াল।

ওয়ারশের বিপক্ষে এর আগে কখনো মাঠে নামেনি রিয়াল মাদ্রিদ। ঘরের মাঠে অচেনা প্রতিপক্ষকে আতিথ্য দিবে তারা। ঘরের মাঠে আজ জয় পেলে সেটা হবে চ্যাম্পিয়নস লিগে সান্তিয়াগো বার্নান্যুতে রিয়ালের টানা অষ্টম জয়।

এই গ্রুপে দুই ম্যাচ থেকে এক জয় ও এক ড্রয়ে ৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে আছে রিয়াল। সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে থেকে শীর্ষে আছে বরুশিয়া ডর্টমুন্ড। বাংলাদেশ সময় রাত পৌনে একটায় শুরু হবে ম্যাচটি। যা সরাসরি সম্প্রচার করবে টেন-১ এইচডি।

নিজেদের সবশেষ ম্যাচে লা লিগায় রিয়াল ৬-১ গোলে জয় পায় রিয়াল বেটিসের বিপক্ষে। তার আগে টানা চার ম্যাচে ড্র করে জিনেদিন জিদানের শিষ্যরা। শেষ ম্যাচের জয়ের আত্মবিশ্বাস নিয়ে আজ ওয়ারশের বিপক্ষে মাঠে নামবে তারা। ঘরের মাঠে সবশেষ ৩১ ম্যাচের ২৫টিতেই জয় রিয়ালের।

অবশ্য আজকের ম্যাচে রিয়ালের হয়ে খেলতে পারবেন না সার্জিও রামোস, লুকা মদ্রিচ, কাসেমিরো ও হামেস রদ্রিগেজ। ইনজুরির কারণে তারা মাঠের বাইরে আছেন। তবে ওয়ারশের দলে কোনো ইনজুরি সমস্যা নেই।

এদিকে লেগিয়া ওয়ারশ তাদের সবশেষ সাত ম্যাচের মাত্র ১টিতে জয় পেয়েছে। কোনো পয়েন্ট সংগ্রহ করতে না পারায় ‘এফ’ গ্রুপের পয়েন্ট টেবিলে তাদের অবস্থান তলানিতে। রিয়ালের বিপক্ষে তারা এমনিতেই আন্ডারডগ। তার উপর রিয়ালের ঘরের মাঠে খেলা। স্পেনের কোনো দলের বিপক্ষে জয়ের রেকর্ড নেই পোল্যান্ডের ক্লাবটির।

তবে আজকের ম্যাচে রিয়ালের বিপক্ষে লড়াই করার ইঙ্গিত দিয়ে রেখেছেন লেগিয়া ওয়ারশের কোচ জাচেক মাজিয়েরা, ‘আমাদের জন্য এই ম্যাচটি কঠিন পরীক্ষার। তবে কিভাবে কী করতে হবে সেটা আমাদের জানা আছে। আমার এমনই একটি দল রয়েছে যারা সত্যিকারের খেলা প্রদর্শন করে। আশা করছি রিয়ালের বিপক্ষে জয়ের জন্য লড়াই করতে পারব।’

রিয়ালের সম্ভাব্য একাদশ : জেসাস নাভাস, দানিলো, ভারানে, পেপে, মার্সেলো, কোভাকিচ, টনি ক্রুস, ইসকো, বেল, বেনজেমা ও রোনালদো।

ওয়ারশের সম্ভাব্য একাদশ : মালার্জ, জারউনস্কি, জেনিজাক, হালুসেক, জডলোইউচ, মৌলিন, গুইলহের্মে, রাদোভিচ, লানজিল ও নিকোলিকস।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6825
Post Views 157