MysmsBD.ComLogin Sign Up

বলিউড তারকারা কে কোন গাড়ি ব্যবহার করেন

In বিবিধ বিনোদন - Oct 18 at 5:17pm
বলিউড তারকারা কে কোন গাড়ি ব্যবহার করেন

রুপালি পর্দায় যাদের অভিনয়ে আমরা বুঁদ হয়ে থাকি, তাদের গ্যারাজে ঢুঁ মারা অনেকেরই সম্ভব না। সেই সব গ্যারাজে উঁকি দিলে অবশ্য চক্ষু চড়কগাছ হবেই। দামি বিদেশি গাড়ি লাইন দিয়ে দাঁড়ানো। সেই সব গাড়িতে চড়তে হয়তো পারবেন না, কিন্তু দুধের স্বাদ ঘোলে তো মিটবে। তেমনই এক বাহন-সফর।

বলিউড সুপারস্টাররা বাহারি ও বিলাসবহুল গাড়িতে চড়েন। বিএমডাব্লিউ থেকে বেন্টলে, ল্যাম্বরগিনি থেকে জাগুয়ার, পোর্শে থেকে রোলস রয়েস, কী নেই!

শাহরুখের গ্যারাজে ছ-ছটা গাড়ি। নতুন সংযোজন বিএমডাব্লিউ আই এইট। দাম তিন কোটি তিরিশ লাখ। মাত্র পাঁচ সেকেন্ডে একশো কিলোমিটার ছুটতে পারে এই হাইব্রিড গাড়ি। যে গাড়ি তেলেও চলে, বিদ্যুতেও চলে।

বিয়াল্লিশতম জন্মদিনে হৃত্বিক রোশনের গ্যারাজে ঢুকেছে রোলস রয়েস। সেই গাড়ির প্রথম সওয়ারি তার দুই ছেলে রেহান ও রিধান।

শিল্পা শেট্টি তো নতুন বিএমডাব্লিউ কিনেই ছেলে বিহানকে নিয়ে বেরিয়ে পড়েন। তার গ্যারাজে রয়েছে বেন্টলে ও মার্সিডিজের মতো গাড়িও।

জন আব্রাহামের গ্যারাজে ঢুকেছে ল্যাম্বরজিনি গালার্ডো। রণবীর কাপুরের গ্যারাজে উঁকি মারলে চোখে পড়বে আডি আর এইট।

বাবা সুরেশ ওবেরয়ের কাছ থেকে মার্সিডিজ গিফ্‍ট পেয়েছেন বিবেক ওবেরয়। প্রিয়াঙ্কা চোপড়ার গ্যারাজেও জ্বলজ্বল করছে সুপার ক্লাস মার্সিডিজ।

সঞ্জয় দত্তের কাছে রয়েছে অভিজাত রোলস রয়েস। শহিদ কাপুরের গ্যারাজে লাল রঙের জাগুয়ার।

বলিউডের নাম্বার ওয়ান অভিনেত্রী ক্যাটরিনা কাইফের বাড়িতে রয়েছে অডি কিউ সেভেন। বিএমডাব্লিউ চাপেন অজয় দেবগন। অক্ষয় কুমারের রয়েছে পোর্শে কেয়ানি।

বিগ বির বাড়িতে রোলস রয়েস ফ্যান্টম। রেঞ্জ রোভারে চড়েন বিরাট কোহলির বান্ধবী অনুশকা শর্মা।

নিত্যনতুন গাড়ি চড়তে ভালবাসেন সাইফ আলি খান। তার গ্যারাজে ঢুঁ মারলে দেখা যাবে বিএমডাব্লিউ, লেক্সাস ৪৭০ এবং সাদা রেঞ্জ রোভার।

বিদ্যা বালনকে বাবার দেওয়া উপহার মার্সিডিজ ই-৩৫০। আমির খানের গ্যারাজে রয়েছে বেন্টলে। ২০১০ সালে দশ কোটি দিয়ে মার্সিডিজ বেঞ্জ এস ৬০০ কেনেন তিনি। বুলেট এবং বিস্ফোরক রোধক সেই গাড়ি।

কঙ্গনা রানাউতের কাছে রয়েছে বিএমডাব্লিউ। ইমরান হাসমির রয়েছে অডি কিউ সেভেন। পরিচালক রোহিত শেট্টি চড়েন বিএমডাব্লিউ। অর্জুন রামপালের গ্যারাজে রয়েছে পোর্শে কেয়ানি।

ল্যান্ড ক্রুইজার লেক্সাস চড়েন আরবাজ খান। বাবা মিঠুনের কাছ থেকে মার্সিডিজ গিফ্‍ট পেয়েছেন মহাক্ষয় চক্রবর্তী। -বিডিলাইভ২৪

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4156
Post Views 417