MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

ড্রেসিং রুমের নোংরা কাহিনী: শোয়েব আখতারের মন্তব্যে তোলপাড়

In ক্রিকেট দুনিয়া - Oct 18 at 9:39am
ড্রেসিং রুমের নোংরা কাহিনী: শোয়েব আখতারের মন্তব্যে তোলপাড়

হঠাৎ করেই এক বিস্ফোরক মন্তব্য করলেন পাকিস্তানের ঝড় গতির সাবেক বোলার শোয়েব আখতার। খেলা থেকে সরে আসার এতদিন পর দ্রুততম বোলার স্বীকার করলেন, ১৯৯৬ সালে, তিনি যখন পাকিস্তান দলে খেলোয়াড় তখন ব্যাপক হারে গড়াপেটা হতো।

এই আলাপকে ড্রেসিং রুমের নোংরা কাহিনী হিসেবে উল্লেখ করেছেন তিনি। শোয়েব আখতারের মন্তব্যে তোলপাড়। যা নতুন এক চাঞ্চল্যর সৃষ্টি করেছে। শোয়েব আখতার বললেন, তখন পাকিস্তান ক্রিকেট দলের মতো নোংরা ড্রেসিং রুম আর কোথাও ছিল না। নিজে না জড়ালেও, একাধিক ক্রিকেটারকে বুকিদের সঙ্গে কথা বার্তা বলতে, সভায় বসতে দেখেছিলেন তিনি।

নিজে একেবারেই এসব পছন্দ করতেন না, সেটাও জানিয়ে দিলেন। কিন্তু ওই সময়টায় নিয়মিত গড়াপেটার সঙ্গে পাকিস্তান দলের কিছু খেলোয়াড় যুক্ত ছিলেন।

এমনকি ২০১০ সালে ম্যাচ গড়াপেটার অভিযোগে বহিষ্কৃত পাকিস্তান ক্রিকেটার মোহাম্মদ আমিরকেও সাবধান করেছিলেন তিনি। আমির শোনেননি, পরে অভিযুক্ত আমিরকে তাই বেশ কয়েকবছর শাস্তি ভোগ করতে হয়েছিল। যদিও, এখন আমির ফের পাকিস্তান ক্রিকেট দলে নিয়মিত খেলতে শুরু করেছেন।

পাশাপাশি দুই প্রাক্তন পাকিস্তান অধিনায়ক জাভেদ মিয়াঁদাদ ও শাহিদ আফ্রিদির মধ্যে ঝগড়াটাকেও খুব একটা ভালোভাবে দেখছেন না তিনি। বলছেন, এভাবে দুই খেলোয়াড়ের ঝামেল সামনে না আসলেই ভালো হতো। -এমটি নিউজ

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3997
Post Views 428