MysmsBD.ComLogin Sign Up

সোনম কপূরের গোপন প্রেমিকের ছবি ফাঁস

In বিবিধ বিনোদন - Oct 18 at 9:36am
সোনম কপূরের গোপন প্রেমিকের ছবি ফাঁস

কানাঘুষো শোনা যাচ্ছিল অনেকদিন ধরেই। অক্ষয় কুমারের ‘রুস্তম’-এর সাফল্য সেলিব্রে়ট করার জন্য যখন অক্ষয়ের বাড়িতে পার্টি হয়, তখন দু’জনে একসঙ্গেই সেখানে হাজির হয়েছিলেন। দু’জনের ঘনিষ্ঠতা নজর কেড়েছিল অনেকেরই। এবার মনে করা হচ্ছে, সোনম কপূর আর জাঁকালো ব্যবসায়ী আনন্দ আহুজার প্রেম একটি পারিবারিক স্বীকৃতি পেল।

‘রুস্তম’-এর পার্টির পরেও সোনম আর আনন্দকে একসঙ্গে নানা জায়গায় দেখা গিয়েছে। জুটি বেঁধে তাঁরা ডিনারে গিয়েছেন, উপস্থিত হয়েছেন বেশ কিছু সামাজিক অনুষ্ঠানেও। যুগলের ছবি সোশ্যাল মিডিয়াতেও বহুবার পোস্ট হয়েছে। তাছাড়া টুইটারে সোনম আর আনন্দের খুনসুটি কারোরই নজর এড়ায়নি। এরপর ভাই হর্ষবর্ধনের প্রথন ছবি ‘মির্জা’র প্রিমিয়ার উপলক্ষে সোনম লন্ডনে গেলে সেখানে কোনও হোটেলে যাওয়ার বদলে গিয়ে ওঠেন আনন্দের বাড়িতেই। তাতে তাঁদের প্রেম সংক্রান্ত রটনার যজ্ঞে যেন ঘৃতাহূতি পড়ে। তবে এইবার যা ঘটেছে তাকে সোনম-আনন্দের সম্পর্কের পারিবারিক স্বীকৃতি বলেই মনে করছেন অনেকে।

সম্প্রতি সোনমের বোন রিয়া কপূর একটি পারিবারিক অনুষ্ঠানের ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা যাচ্ছে, সোফার একটি ধারে বসে রয়েছেন সোনম। তাঁর ঠিক পিছনেই দাঁড়িয়ে রয়েছেন আনন্দ। আর আনন্দের ডান হাতটি অত্যন্ত আবেগের সঙ্গে ধরে রয়েছেন সোনম। যা দেখে অনেকেরই বক্তব্য, হৃদয়ের ভালবাসা না থাকলে এমন নিবিড়তা সম্ভব না।

সে লোকে যা-ই বলুক, ছবিটি যাঁরা দেখছেন, তাঁরা একবাক্যে স্বীকার করছেন— দিব্যি মানিয়েছে কিন্তু সোনম-আনন্দকে। -বিডি২৪লাইভ

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4142
Post Views 272