MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

তরুণদের নিয়ে অস্ট্রেলিয়া একাদশ

In ক্রিকেট দুনিয়া - Oct 17 at 5:01pm
তরুণদের নিয়ে অস্ট্রেলিয়া একাদশ

আগামী ২২ অক্টোবর থেকে এডিলেড ওভালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে শুরু হওয়া দুই দিনের অনুশীলন ম্যাচে ক্রিকেট অস্ট্রেলিয়া একাদশে ডাক পেয়েছেন তরুণ ব্যাটসম্যান অর্জুন নায়ার।

এ সম্পর্কে জাতীয় দলের সাথে জড়িত গ্রেগ চ্যাপেল বলেছেন, দক্ষিণ আফ্রিকার মত শক্তিশালী দলের বিপক্ষে সুযোগ পাওয়াটা এই খেলোয়াড়দের জন্য অবশ্যই দারুণ একটি চ্যালেঞ্জ। এর মাধ্যমে তারা নিজেদের দক্ষতা প্রমাণের সুযোগ পাবে। ডাক পাওয়া সব খেলোয়াড়েরই বয়স ২২ বছরের মধ্যে বা তারও কম। ঘরোয়া ম্যাটাডর কাপ থেকে এই খেলোয়াড়দের বাছাই করা হয়েছে।

সর্বোচ্চ পর্যায়ের সাথে নিজেদের মানিয়ে নেয়াটাও এখানে পরীক্ষীত হবে। দলীয় ব্যবস্থাপনা বিশ্বাস করে দক্ষিণ আফ্রিকার মত দলের বিপক্ষে এসমস্ত তরুণ নিজেদের শতভাগ দিয়েই খেলতে পারবে।

চলমান ম্যাটাডর ওয়ানডে কাপ থেকেই এই তরুণদের বাছাই করা হয়েছে। এর মধ্যে ১৮ বছর বয়সী নায়ারকে নিয়ে একটু বাড়তি আগ্রহ লক্ষ্য করা গেছে। চার ম্যাচে এই তরুণ বল হাতে নিয়েছেন ৮ উইকেট। সিএ একাদশের হয়ে করেছেন সর্বোচ্চ ৭২ রান।

এরপর পরই রান সংগ্রহের দিক থেকে দ্বিতীয় স্থানে আছে রায়ান গিবসন। ক্যামেরুন হোয়াইটের (৩৮৪) পরে ৫৮.৬০ গড়ে রায়ান সংগ্রহ করেছেন ২৯৩ রান। জোস ইনগ্লিস এ পর্যন্ত করেছেন ১৮১ রান।

সিএ একাদশ : অর্জুন নায়ার, জোস ইনগ্লিস, রায়ান গিবসন, স্যাম হারপার, বেন ম্যাকডারমট, ম্যাথু শর্ট (অধিনায়ক), জেমস বেজলি, ব্রেন্ডান ডগেট, রায়ান লিস, জেভিয়ার বার্টলেট, থমাস ও’ডনেল, কেইল গারডিনার।

তথ্যসূত্রঃ অনলাইন

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6911
Post Views 427