MysmsBD.ComLogin Sign Up

ওয়ানডের আত্মবিশ্বাস টেস্টে কাজে লাগাবেন সাব্বির

In ক্রিকেট দুনিয়া - Oct 17 at 4:40pm
ওয়ানডের আত্মবিশ্বাস টেস্টে কাজে লাগাবেন সাব্বির

শুভাগত হোমের টেস্ট দলে অন্তর্ভুক্তি যেমন বিতর্ক ছড়িয়েছে, তেমনি সাব্বির রহমানের অন্তর্ভুক্তি ছড়িয়েছে রোমাঞ্চ। নেমেই শুরু থেকে শটস খেলতে পছন্দ করেন সাব্বির। আর নতুন বল মোকাবেলায় জুড়ি নেই তার। তাই অনেকেরই মনে প্রশ্ন, কেমন করবেন এ ড্যাশিং ব্যাটসম্যান? টেস্টে ভালো করার ব্যাপারে দারুণ আত্মবিশ্বাসী সাব্বির। আন্তর্জাতিক ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচে আত্মবিশ্বাস নিয়েই টেস্টে ভালো করবেন বলে জানান মারকুটে এ ব্যাটসম্যান।

সোমবার টাইগারদের টিম হোটেল রেডিসনে সাব্বির বলেন, ‘আন্তর্জাতিক ৬০ বা ৫০ ম্যাচ খেলার পর টেস্ট ম্যাচে ঢোকাটা অনেক বড় একটা অভিজ্ঞতার ব্যাপার। আর হুট করে আন্তর্জাতিক ম্যাচ খেলাও যায় না। তো এসব আমাকে ব্যাক-আপ দেবে টেস্ট ম্যাচ ভালো খেলার জন্য। অবশ্যই এটা ভালো একটা ব্যাকআপ দেবে।’

আন্তর্জাতিক ক্রিকেটে সাব্বিরের অভিষেক টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে। এরপর ওয়ানডে দলেও অভিষেক হয় তার। এ দুই সংস্করণ মিলিয়ে ইতোমধ্যেই ৫৬টি আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ খেলে ফেলেছেন এ ড্যাশিং ব্যাটসম্যান। দুই সংস্করণে নিজেকে প্রমাণ করার পর এবার সুযোগ পেয়েছেন টেস্ট দলে। তিন সংস্করণেই সমান তালে খেলতে চান সাব্বির।

‘প্রথমে সবাই ভাবতো আমি টে-টোয়েন্টির খেলোয়াড়। ওয়ানডে বা টেস্টে আমি খেলতে পারবো না। কিন্তু আমি প্রমাণ করেছি যে ওয়ানডেও আমি খেলতে পারি। ইনশাল্লাহ টেস্ট দলে আমি সুযোগ পেয়েছি, ম্যাচ খেললে আমার অভিষেক হবে। তো আমি চেষ্টা করবো এই তিনটা সংস্করণে যেন আমি একইভাবে খেলতে পারি।’

উল্লেখ্য, এখন পর্যন্ত ৩৫টি প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন সাব্বির। ৬৩ ইনিংসে ৩৪.৭১ গড়ে ৮টি হাফ সেঞ্চুরি ও ৩টি সেঞ্চুরিসহ ১৮৪০ রান করেন তিনি।

তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7067
Post Views 226