MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

আনুশকাকে সরাতে চেয়েছিলেন করণ!

In সিনেমা জগৎ - Oct 17 at 3:55pm
আনুশকাকে সরাতে চেয়েছিলেন করণ!

বলিউডের মেধাবী অভিনেত্রী আনুশকা শর্মার প্রথম ছবি যশ চোপড়ার ব্যানারে ‘রব নে বানা দি জোড়ি’। এতে তিনি অভিনয় করেন কিং খান শাহরুখের বিপরীতে। তবে এই ছবিতে আনুশকা অভিনয় করুক, তা চাননি বলি-ইন্ডাস্ট্রির নির্মাতা করণ জোহর। নায়িকাকে সেই ছবি থেকে বাদ দেওয়ার অনেক চেষ্টাই নাকি করেছিলেন তিনি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে একথা স্বীকার করেছেন করণ। বলেছেন, ‘রব নে বনাদি জোড়ি’র সময় আদিত্য চোপড়া তাকে আনুশকার ছবি দেখিয়েছিলেন। তখনই তিনি আদিত্যকে নিষেধ করেন আনুশকাকে নিতে। বলেন ‘তুমি কি পাগল!’ করণ জানান, তিনি আনুশকার ছবি দেখেছিলেন। তার মনে হয়েছিল, আদিত্য এই মেয়েটার মধ্যে কী এমন দেখলেন যে একেবারে শাহরুখের বিপরীতে কাস্ট করে দিলেন!

করণ চেয়েছিলেন ‘রব নে বানা দি জোড়ি’র মতো ছবির জন্য ভালো কোনও নায়িকাকে দরকার। আনুশকা সেখানে নবাগতা। তাছাড়া তার মধ্যে এমন কোনও যোগ্যতা নেই যে প্রথমেই তিনি এত ভালো ছবি পাবেন। আনুশকাকে ছবি থেকে সরানোর জন্য চেষ্টার কোন কমতি করেননি তিনি।

পরে অবশ্য করণ বুঝতে পারেন আদিত্য চোপড়া ভুল সিদ্ধান্ত নেননি। আর এখন করণ নিজেই তো আনুশকা শর্মাকে তার ছবিতে কাস্ট করেছেন। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ রণবীর কাপুরের বিপরীতে প্রধান নায়িকা আনুশকা।

কিন্তু আনুশকাই কেন! করণ জানিয়েছেন, ‘রব নে বানা দি জোড়ি’তে অসাধারণ কাজ করেছিলেন আনুশকা। তবে তার চোখে লেগে আছে ‘ব্যান্ড বাজা বারাত’। সেখানে নায়িকার পারফর্ম্যান্স তাকে মুগ্ধ করেছিল।

সূত্রঃ প্রিয়.কম

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3958
Post Views 281