MysmsBD.ComLogin Sign Up

ওয়ানডেতেও হোয়াইটওয়াশ হবে নিউজিল্যান্ড : সৌরভ

In ক্রিকেট দুনিয়া - Oct 17 at 1:35pm
ওয়ানডেতেও হোয়াইটওয়াশ হবে নিউজিল্যান্ড : সৌরভ

টেস্টে কিউইদের হোয়াইটওয়াশ করার পর এবার ওয়ানডে সিরিজে ধোনি বাহিনীর কাছে অসহায় অবস্থায় পড়েছে নিউজিল্যান্ড। অন্তত প্রথম ওয়ানডেতে তাদের পারফর্মেন্স সেরকমই বলছে। রবিবার ধর্মশালায় ৯০০তম ওয়ানডে ম্যাচ জয়ের পর "মহারাজা" সৌরভ গাঙ্গুলী তো বলেই দিলেন, এই সিরিজেও নিউজিল্যান্ড হোয়াইটওয়াশের মুখে।

৫ ম্যাচের সিরিজের প্রথম ম্যাচে উইলিয়ামসনদের দেওয়া ১৯০ রানের লক্ষ্যে পৌঁছতে ভারতের হারাতে হয় ৪ উইকেট। অভিষিক্ত বোলার হার্ডিক পান্ডিয়ার ম্যাচসেরা পারফর্মেন্স আর বিরাট কোহলির অপরাজিত ৮১ বলে ৮৫ রানের ইনিংসে ভর করে এই দারুণ জয়ের স্বাদ পায় ভারত।

এর পরিপ্রেক্ষিতে সাবেক গ্রেট সৌরভ বলেন, "ম্যাচটা আমি দেখেছি। টেস্ট সিরিজটাও দেখেছিলাম। নিউজিল্যান্ড দলটার প্রতি সম্মান জানিয়েই বলছি এই সিরিজেও ওদের কোনও আশা দেখছি না। ভারতকে হারানোর তাগিদ এই দলটার মধ্যে দেখছি না। সুতরাং টেস্টের মতো ওয়ান ডে সিরিজেও ভারত ওদের হোয়াইটওয়াশ করলে অবাক হব না।"

টেস্টে কিউইদের সিনিয়র ক্রিকেটারদের সমালোচনা করে সৌরভ বলেন, "মার্টিন গাপটিলের ব্যাটিং দেখে মনে হয়েছে ভারতীয় পেস আক্রমণের মোকাবিলা করতে পারছে না। কেন উইলিয়ামসন, রস টেলরের ব্যাটিংয়েও আমি কোনও তাগিদ দেখছে পাচ্ছি না।"

তথ্যসূত্রঃ কালের কন্ঠ

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6742
Post Views 214