MysmsBD.ComLogin Sign Up

সানি লিওনের জীবনে সালমান খান

In বিবিধ বিনোদন - Oct 16 at 10:33pm
সানি লিওনের জীবনে সালমান খান

বলিউডের এই সময়কার ব্যস্ত নায়িকা সানি লিওন এক সময় ছিলেন আলোচিত পর্ন স্টার। সে সময় পর্ন ইন্ডাস্ট্রিটা ছিল তারই দখলে। পর্ন ফিল্ম থেকে অবসর নেওয়ার পরে সানি নিজের নতুন জীবন শুরু করেছেন বলিউডে। ভাগ্য তাকে আজ বলিউডের মূলধারার ছবিতে আলোচিত নায়িকা হিসেবে প্রতিষ্ঠিত করে দিয়েছে।

যদিও প্রতিটি মানুষের জীবন পরিবর্তনে কারো না করো কম-বেশি অবদান থাকে। সানরি বেলায়ও তার ব্যক্তিক্রম ঘটেনি। সানি লিওন এক সময় পর্ন স্টার হিসেবে খ্যাতিমান হলেও বলিউডে যখন তিনি পা রাখেন, তখন তিনি ছিলেন একেবারেই নবাগতা। সেই অবস্থা থেকে কীভাবে তিনি হয়ে উঠলেন বলিউডের এতো বড় নায়িকা?


জানা যায়, সানি লিওন ভারতে প্রথম জনপ্রিয়তা পান ‘বিগ বস’ নামে একটি রিয়ালিটি শো'তে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণের মাধ্যমে। যে রিয়ালিটি শো'র সঞ্চালক হিসেবে যুক্ত ছিলেন সালমান খান। বহু অভিনেতা বা অভিনেত্রীকে বলিউডে প্রতিষ্ঠিত হওয়ার ক্ষেত্রে সাহায্য করেছেন সালমান। সানি লিওনও যে সালমানের সহায়তা পেয়েছেন, তা এতদিন অজানাই ছিল। কিন্তু ‘বিগ বস ১০’ শুরু হওয়ার একদিন আগে সানি লিওন নিজেই টুইটের মাধ্যমে সেই সত্য প্রকাশ করলেন।

সম্প্রতি সানি লিওন নিজের টুইটে সালমানকে ধন্যবাদ জানিয়ে লিখেছেন, আপনি বহু মানুষের জীবন বদলে দিয়েছেন, আমি নিজেও সেই সব মানুষের মধ্যে রয়েছি। সালমান, আপনার শো-এর জন্য শুভেচ্ছা রইল।

সানি লিওনের এই টুইট থেকে পুরোপুরিই বুঝা যাচ্ছে, বলিউডে প্রতিষ্ঠা পেতে তাকেও যথেষ্ট সাহায্য করেছিলেন সুহৃদয় সালমান খান।

তথ্যসূত্রঃ এবেলা

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6704
Post Views 997