MysmsBD.ComLogin Sign Up

‘বিগ বস’ এর যত বিতর্কিত ঘটনা

In বিবিধ বিনোদন - Oct 16 at 3:56pm
‘বিগ বস’ এর যত বিতর্কিত ঘটনা

বলিউডের সুলতান সালমান খানের উপস্থাপনায় জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস সিজন-১০’ শুরু হতে যাচ্ছে আজ। বলা হচ্ছে, এবারের সিজন নাকি আগের ৯ বারের চাইতে বেশি হিট হবে। এর অবশ্য অন্য কারণও আছে। এবারের সিজনে আছেন বিতর্কিত এবং আলোচিত কিছু তারকা। ‘বিগ বস’ কে ঘিরে বিতর্ক কখনই পিছু ছাড়েনি। এবারও এমন আশংকা করা হচ্ছে। কিন্তু কী হয়েছিল বিগত শো গুলোতে?

• দেখে নিন এক নজরে.....

** সিজন ৪ এ ডিম নিয়ে ডলি বিন্দ্রা ও মনোজ তিওয়ারির মধ্যে চরম ঝগড়া হয়। ডলি বিন্দ্রার সেই বিখ্যাত ‘বাপ পে মাত জানা’ ডায়লগটি সমস্ত টেলিজগতকে নাড়িয়ে দিয়েছিল।

** স্কাই সায়গল মাহেকের অতীত জীবনের সমস্ত ঘটনা তুলতে শুরু করে। সেই নিয়ে দু’জনের মধ্যে শুরু হয় চরম হাতাহাতি।

**‘বিগ বস সিজন থ্রি’তে কমল রশিদ খান ডিজাইনার রোহিত বর্মাকে গালগাল দেওয়ার সঙ্গে বোতল ছুড়ে মেরেছিলেন।

** ‘বিগ বস ৭’-এর ঘরে ঢুকে উইনার গওহর খানের প্রেমে পড়েছিলেন কুশল। সে আবার ভিজে অ্যান্ডিকে শারীরিক ভাবে শুয়ে থাকাকালীন আঘাত করেছিলেন। এরপরেই মাঝ পথেই তাঁকে শো থেকে বের করে দেয় কর্তৃপক্ষ।

** আলি কুলি মির্জা সোনাল রাউতের নামে বিভিন্ন কুরুচিকর মন্তব্য করেছিলেন। তা শুনে সোনালি আলিকে চড় কষান। এরপরেই সরাসরি বেরিয়ে যাওয়ার জন্য সোনালিকে সরাসরি নমিনেশন দিয়েছিল বিগ বস।

** পূজা মিশ্রর সঙ্গে চরম ঝামেলায় জড়িয়েছিলেন ভিজে সিদ্ধার্থ। এরপরেই পূজা মিশ্রকে বয়কট করেছিলেন সব প্রতিযোগী।

** ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসেবে বিগ বস হাউসে ঢুকে ন্যাশনাল টিভিতে ঊর্বশীর মাতৃত্ব নিয়ে প্রশ্ন তুলেছিলেন। সেই নিয়ে তাদের মধ্যে বহুদিন ধরে ঝামেলা চলতে দেখা গিয়েছিল।

** দুই বি-টাউন আইটেম কুইন কাশ্মীরা শাহ এবং রাখী সাওয়ান্ত মুখোমুখি হয়ে বিতর্কে জড়িয়েছিলেন। নিজেদের চরিত্র টেনে দুজনের মধ্যে বহুদিন ধরে ঝগড়া মারামারি চলছিল।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7036
Post Views 289