MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

পাকিস্তানের সেরা একাদশে নিজেকেই রাখলেন না ওয়াকার!

In ক্রিকেট দুনিয়া - Oct 16 at 1:29pm
পাকিস্তানের সেরা একাদশে নিজেকেই রাখলেন না ওয়াকার!

পাকিস্তান যখন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে নিজেদের ৪০০তম টেস্ট খেলছে তখন পাকিস্তানের সর্বকালের সেরা টেস্ট একাদশ ঘোষণা করলেন গ্রেট পেসার ওয়াকার ইউনিস। এই সময় পাকিস্তান দলের মাত্র দুজন ক্রিকেটার এতে স্থান পেয়েছেন। সবচেয়ে আশ্চর্যের বিষয় হলো পাকিস্তান ছাড়িয়ে গোটা ক্রিকেট বিশ্বের বিখ্যাত একজন ক্রিকেটার এই তালিকায় নেই! তিনি স্বয়ং ওয়াকার ইউনিস!

বর্তমান দলে থাকা অভিজ্ঞ অল-রাউন্ডার ইউনিস খান এবং উইকেটকিপার-ব্যাটসম্যান সরফরাজ আহমেদ স্থান পেয়েছেন সেরা একাদশে। একাদশের অধিনায়ক হিসেবে আছেন ১৯৯২ সালের বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান খান। টপ অর্ডার ব্যাটসম্যান নির্বাচন করতে গিয়ে রাইট-লেফট কম্বিনেশনের ওপর জোর দিয়েছেন ওয়াকার। তাই তার উদ্বোধনী তালিকায় রয়েছেন দুই গ্রেট ক্রিকেটার- হানিফ মোহাম্মদ এবং সাঈদ আনোয়ার। তিন নম্বরে ইউনিস খান এবং চারে স্থান পেয়েছেন জাভেদ মিয়াদাদ।

সাবেক অধিনায়ক ইনজামাম-উল হকের ব্যাটিং পজিশন পাঁচ নম্বরে। তার পরই আছেন মোহাম্মদ ইউসুফ, ইমরান খান এবং সরফরাজ আহমেদ। ফাস্ট বোলিং কম্বিনেশনে ওয়াকার পছন্দ করেছেন ওয়াসিম আকরাম এবং সাবেক গতিদানব শোয়েব আখতারকে। স্পিন বিষ ছড়ানোর জন্য আছেন মায়াবী ঘাতক আবদুল কাদির। কিন্তু অদ্ভুত কারণেই তিনি নিজেকে এই স্কোয়াডে রাখেননি। অনেকেই বলছে- এটা হয়ত ওয়াকারের বিনয়।

ওয়াকার ইউনুসের সেরা একাদশ : হানিফ মোহাম্মদ, সাঈদ আনোয়ার, ইউনিস খান, জাভেদ মিয়াদাদ, ইনজামাম-উল হক, মোহাম্মদ ইউসুফ, ইমরান খান (অধিনায়ক), সরফরাজ আহমেদ (উইকেটকিপার), ওয়াসিম আকরাম, আবদুল কাদির ও শোয়েব আখতার।

তথ্যসূত্রঃ অনলাইন

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6868
Post Views 259