MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

এবার 'এক তেরা সাথ' ছবির শরদ-মেলানির যৌন দৃশ্য ফাঁস

In সিনেমা জগৎ - Oct 16 at 9:06am
এবার 'এক তেরা সাথ' ছবির শরদ-মেলানির যৌন দৃশ্য ফাঁস

প্রথম ছবিতেই সাহসী দৃশ্যে দেখা গেল শরদ মালহোত্রাকে। সেন্সর বোর্ড দৃশ্যগুলি কেটে দিলেও কোনওভাবে প্রকাশ পেয়ে গেছে সেক্স দৃশ্যের গোটা ভিডিও। সেখানে শরদকে ছবির নায়িকা মেলানির সঙ্গে বিছানায় রোম্যান্স করতে দেখা গেছে।

এক তেরা সাথ একটি ভৌতিক ছবি। রাজপুতানার রানা কুমার আদিত্য প্রতাপ সিংকে নিয়ে গল্প। হঠাৎই তার প্রথমা স্ত্রী কস্তুরি মারা যায়। স্ত্রী বিয়োগে ভেঙে পড়ে রানা। মেনে নিতে পারে না কস্তুরি আর নেই। একই অবস্থা কস্তুরিরও। পৃথিবী থেকে চলে গিয়েও পৃথিবীর মায়া কাটিয়ে উঠতে পারেনি সে। আদিত্যর সঙ্গ সে ছাড়েনি। কস্তুরিকেও ভুলতে পারেনি আদিত্য। এরই মধ্যে তার জীবনে আসে নতুন প্রেম। সোনালি। তার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে আদিত্য। এদিকে আদিত্যর জীবনে সোনালিকে মেনে নিতে পারে না কস্তুরি। শুরু হয় দ্বন্দ্ব। ভৌতিক ক্রিয়াকলাপ।

ভৌতিক ছবি হলেও এক তেরা সাথ আসলে ত্রিকোণ প্রেমের গল্প। ছবিতে আদিত্য প্রতাপ সিংয়ের ভূমিকায় অভিনয় করেছেন শরদ মালহোত্রা। কস্তুরির ভূমিকায় অভিনয় করেছেন ঋতু দুদানি। এর আগে তিনি বন্দিনী টেলিভিশন সিরিজ়ে অভিনয় করেছেন। সোনালির চরিত্রে অভিনয় করেছেন মেলানি নাজ়ারেথ। মেলানি নাজ়ারেথের সঙ্গে শরদ মালহোত্রার যৌনদৃশ্য লিক করেছে।

শরদ টেলিভিশনে জনপ্রিয় মুখ। এখন তিনি কসম তেরি পেয়ার কি ধারাবাহিকে ঋষি বেদির ভূমিকায় অভিনয় করছেন। এছাড়া বনু ম্যায় তেরি দুলহন, বক্স ক্রিকেট লিগ, কভি তো নজ়র মিলাও-এ তাঁকে দেখা গেছে। মহারানা প্রতাপ ধারাবাহিকে তিনি প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন। ধারবাহিকের টিআরপি ছিল আকাশছোঁয়া।

এক তেরা সাথের যে দৃশ্য ফাঁস হয়েথে, তেমন দৃশ্য সেন্সর বোর্ডের ঘর থেকে কখনই বেরোতে পারে না। এক্ষেত্রেও পারেনি। দৃশ্যগুলি সেন্সরের কাঁচিতে কাটা পড়েছিল। কিন্তু তাও, কোনওভাবে ফাঁস হয়ে গেছে যৌনদৃশ্যের গোটা ভিডিও। সোশাল সাইটে ক্রমশ ছড়িয়ে পড়ছে ভিডিওটি।

শরদ মালহোত্রার এটি প্রথম ছবি। প্রথম ছবিতেই সাহসিকতার পরিচয় দিয়েছেন তিনি। অবশ্য তিনিই প্রথম নন। গুরমিত চৌধুরীও তাঁর ডোবিউ ফিল্ম খামোশিয়াঁ-এ সাহসী দৃশ্যে অভিনয় করছিলেন। ছবির নায়িকা ছিলেন স্বপ্না পাব্বি। -কালের কন্ঠ

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3945
Post Views 488