MysmsBD.ComLogin Sign Up

মাঠে নামতে প্রস্তুত মেসি

In ফুটবল দুনিয়া - Oct 15 at 9:46am
মাঠে নামতে প্রস্তুত মেসি

কুঁচকিতে পাওয়া চোটের কারণে আর্জেন্টিনার জার্সিতে বিশ্বকাপ বাছাইয়ের শেষ দুটি ম্যাচ খেলতে পারেননি লিওনেল মেসি। আর্জেন্টিনা দলের পক্ষ থেকে জানানো হয়েছিল, নভেম্বরের আগে মাঠে নামা সম্ভব হবে না মেসির।

তবে নভেম্বরের আগেই মেসিকে নিয়ে আশার বানী শুনিয়েছেন বার্সা কোচ লুইস এনরিকে। তিনি জানিয়েছেন দেপোর্তিভো লা করুনার বিপক্ষে আজই মাঠে নামতে পারেন মেসি।

আন্তর্জাতিক ফুটবলে বিরতির পর ক্লাব ফুটবলে আজ আবারও মাঠে নামছে বার্সেলোনার খেলোয়াড়রা।স্প্যানিশ লা লিগায় আজ বাংলাদেশ সময় রাত সোয়া আটটায় দেপোর্তিভোর মুখোমুখি হবে কাতালান ক্লাবটি।

ইনজুরি কাটিয়ে গত সপ্তাহে বার্সেলোনার অনুশীলনে ফিরেছেন মেসি। তার সঙ্গে ইনজুরি কাটিয়ে ফেরেন স্যামুয়েল উমতিত। এ দুজনকেই আজ পাওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন এনরিকে।

এ প্রসঙ্গে বার্সা কোচ জানান, ‘উমতিত আর মেসিকে আমরা ফিরে পাচ্ছি। তারা গত বুধবার থেকে দলের সঙ্গে অনুশীলন করছে। অনুশীলনে তাকে (মেসি) খারাপ মনে হয়নি। সঠিক অবস্থানে পৌঁছতে হলে আপনাকে খেলা চালিয়ে যেতে হবে।

শেষ কয়েক ম্যাচে বাজে পারফরম্যান্সের কারণে লা লিগা পয়েন্ট টেবিলে কিছুটা পিছিয়ে পড়েছে বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা। ৭ ম্যাচ শেষে ১৩ পয়েন্ট নিয়ে লা লিগা টেবিলের চতুর্থ স্থানে বার্সা। সমান ম্যাচে তাদের চেয়ে ২ পয়েন্ট এগিয়ে শীর্ষে রয়েছে রিয়াল মাদ্রিদ।

তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7040
Post Views 173