MysmsBD.ComLogin Sign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ১৫ অক্টোবর, ২০১৬

In টিভির সময়সূচী - Oct 15 at 2:18am
টিভিতে আজকের চলচ্চিত্র : ১৫ অক্টোবর, ২০১৬

কিস্তিমাত : অভিনয়ে আরিফিন শুভ, আঁচল। পরিচালনা আশিকুর রহমান। দুপুর ২টা ৩০ মিনিট, মাছরাঙা।

গল্পসূত্র : দুর্জয় পুলিশ ইন্সপেক্টর। মা-বাবা কেউ নেই। তার পাশের বাসায় আসে নতুন ভাড়াটে, মডেল প্রিয়া। দুজনের প্রেম। ছোটবেলায় হারিয়ে যাওয়া বোন কাজ করে লায়ন রবির গার্মেন্টে। অনুসন্ধানে দুর্জয় জানতে পারে তার মা-বোন বেঁচে আছে। লায়ন রবি তার বাবার খুনি।

অরণ্যের দিনরাত্রি : অভিনয়ে সৌমিত্র চ্যাটার্জি, রবি ঘোষ, শর্মিলা ঠাকুর। পরিচালনা সত্যজিৎ রায়। দুপুর ১টা ৫ মিনিট, স্টার জলসা।

গল্পসূত্র : চার বন্ধু কলকাতা থেকে কিছু ঠিক না করেই বেড়াতে বের হয়। দারোয়ানকে বকশিশের লোভ দেখিয়ে একটি বাংলোয় ওঠে। পরিচয় হয় কলকাতা থেকে আসা দুই তরুণীর সঙ্গে। তারা উঠেছে পাশের কটেজে। সবার মধ্যে দ্রুতই বন্ধুত্ব তৈরি হয়।

সুলতান : অভিনয়ে সালমান খান, আনুশকা শর্মা। পরিচালনা আলি জাফর আব্বাস। সেটম্যাক্স, রাত ৮টা ২৫ মিনিট।

গল্পসূত্র : গ্রামের রেসলিং শিক্ষকের মেয়ে আরফা। সে নিজেও রাজ্য পর্যায়ের রেসলার। আরফার প্রেমে পড়ে সুলতান। আরফা রাজি তবে শর্ত একটাই সুলতানকেও তার মতো বড় রেসলার হতে হবে। প্রেমিকার মন জিততে আদাজল খেয়ে মাঠে নামে সুলতান।

মিশন ইমপসিবল-রৌগ নেশন : অভিনয়ে টম ক্রুজ, রেবেকা ফার্গুসন। পরিচালনা ক্রিস্টোফার ম্যাকয়ারি। রাত ৯টা ৩০ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : ইথান ও তার দল ভয়ংকর এক চ্যালেঞ্জের মুখোমুখি। প্রতিপক্ষ প্রভাবশালী এক আন্তর্জাতিক সন্ত্রাসী চক্র। যাদের লক্ষ্য আইএমএফ [দ্য ইমপসিবল মিশন ফোর্স] ধ্বংস করা। তাদের চক্রান্ত নস্যাৎ করতে মাঠে নামে ইথান। পরিচয় হয় এক রহস্যময়ীর সঙ্গে।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7002
Post Views 214