MysmsBD.ComLogin Sign Up

আমিই বিশ্বের সেরা খেলোয়াড় : রোনালদো

In ফুটবল দুনিয়া - Oct 14 at 4:27pm
আমিই বিশ্বের সেরা খেলোয়াড় : রোনালদো

তিনিই যে বিশ্বের সেরা খেলোয়াড় সে বিষয়ে ক্রিস্তিয়ানো রোনালদোর কোনো সংশয় নেই। এই বছর প্রথমবারের মতো পর্তুগালের ইউরোপিয়ান শিরোপা জয়ে নেতৃত্ব দেওয়া রোনালদো আরো একবার ঘোষণা করলেন তা। ৩১ বছরের রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড আরো জানালেন, ইনজুরি মুক্ত হয়ে এখন উন্নতির পথেই আছেন।

৩বারের ফিফা ব্যালন ডি'অর জয়ী রোনালদো সম্প্রতি গ্যাজেত্তা দেল্লো স্পোর্তকে একটি সাক্ষাৎকার দিয়েছেন। সেখানে বলেছেন, "আমিই প্রধান। আমিই বিশ্বের সেরা খেলোয়াড়। আরো শক্তিশালী হয়ে উঠতে প্রতিদিন কঠোর পরিশ্রম করে যাচ্ছি আমি। বাকিরা আমাকে কিভাবে বিচার করে সেটি ভিন্ন ব্যাপার।"

লিওনেল মেসির সাথে তার বিশ্ব শ্রেষ্ঠত্বের প্রশ্নে প্রতিদ্বন্দ্বিতা। কিন্তু গত মৌসুমের হিসেবে মেসির চেয়ে এগিয়ে রোনালদো। রোনালদো স্প্যানিশ লিগের দ্বিতীয় শীর্ষ ও চ্যাম্পিয়ন্স লিগের শীর্ষ গোলদাতা ছিলেন। মেসি পেছনে পড়েছিলেন। রোনালদো ইউরো জিতেছেন। ক্লাবের সাথেও ইউরোপিয়ান চ্যাম্পিয়ন হয়েছেন। মেসি কোপা আমেরিকার ফাইনালে জেতাতে পারেননি আর্জেন্টিনাকে।

তবে ইউরোর ফাইনালের দিনে হাঁটুর ইনজুরিতে পড়েছিলেন রোনালদো। বেশ কয়েকটি ম্যাচ মিস করেছেন মৌসুমের শুরুতে। তবে সাম্প্রতিক আন্তর্জাতিক বিরতির আগে দুই ম্যাচে ৫ গোল করেছেন। পর্তুগালের হয়ে করেছেন আরো ৪টি। রোনালদো বলছেন, "আমি বড় চোটে পড়েছিলাম। আড়াই মাস খেলতে পারিনি। এখন ভালো লাগছে। আমার স্বাভাবিক সেরা অবস্থাতেই ফিরেছি। এখন আমি আরো একটি দুর্দান্ত মৌসুমের জন্য তৈরি।"

সূত্রঃ কালের কন্ঠ

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4064
Post Views 339