MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

ইংল্যান্ড-বিসিবি একাদশের প্রথম দিনের খেলা পরিত্যক্ত

In ক্রিকেট দুনিয়া - Oct 14 at 11:12am
ইংল্যান্ড-বিসিবি একাদশের প্রথম দিনের খেলা পরিত্যক্ত

চট্টগ্রামে বৃষ্টি ভোগাচ্ছে। এরই প্রভাবে এমএ আজিজ স্টেডিয়ামে আজ শুক্রবার ইংল্যান্ড ও বিসিবি একাদশের দুই দিনের প্রস্তুতি ম্যাচের প্রথম দিনের খেলা পরিত্যক্ত হয়েছে। ভারী আউটফিল্ডের কারণে খেলা শুরু করা যায়নি। সকলা দশটায় খেলা শুরু হওয়ার কথা। টসও হয়নি। ঘণ্টা খানেকের মধ্যে ম্যাচ রেফারি জানিয়ে দেন এই অবস্থায় খেলা শুরু করা সম্ভব না।

জহুর আহেমদ চৌধুরী স্টেডিয়ামে টানা কয়েকদিন মাঠ ঢাকা ছিল। ম্যাচের কিছু আগেও বৃষ্টি হয়েছিল। তারপরও তৃতীয় ও শেষ ওয়ানডেটা হয়েছে সময় মতো। অথচ এমএ আজিজ স্টেডিয়ামে আউটফিল্ডের কারণেই প্রথম দিনের খেলা পরিত্যক্ত হল।

ইংল্যান্ডের অধিনায়ক অ্যালিস্টার কুক। বিসিবি একাদশকে নেতৃত্ব দেবেন সাব্বির রহমান। এই দলে আছেন শাহরিয়ার নাফীসও। ভালো কিছু করতে পারলে টেস্টে সম্ভাবনা থাকবে তার। সৌম্য সরকারের ফর্ম ভালো নেই। ৩ টেস্ট খেলা ব্যাটসম্যানের তাও প্রমাণের দায়। শুভাগত হোমের সুযোগ শেষ হয়ে যায়নি। ফার্স্ট ক্লাসে তিন ডাবল সেঞ্চুরির মালিক তরুণ মোসাদ্দেক হোসেন একটু একটু করে টেস্টের দিকেও এগিয়ে যাচ্ছেন। এখনই হয়তো সুযোগ পাবেন না। কিন্তু তার দিকে নির্বাচকদের চোখ থাকবে। এই ম্যাচে আছেন পেসার রুবেল হোসেনও। দিনকাল ভালো না তার। কিন্তু এই খেলোয়াড়রা একটি দিন বঞ্চিত হলেন। ইংল্যান্ড বঞ্চিত হল প্রস্তুতি থেকে।

বিসিবি একাদশ : আবু জায়েদ, ইবাদাত হোসেন, কামরুল ইসলাম রাব্বি, মোসাদ্দেক হোসেন, নাজমুল হোসেন শান্ত, নুরুল হাসান, রুবেল হোসেন, সাব্বির রহমান (অধিনায়ক), সাদমান ইসলাম, শাহরিয়ার নাফীস, শুভাগত হোম, সৌম্য সরকার। -কালের কন্ঠ

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3968
Post Views 269