MysmsBD.ComLogin Sign Up

রাতে পূজা মণ্ডপে দায়িত্ব পালনকালে দুই নারী সহকর্মীকে ধর্ষণের অভিযোগ!

In দেশের খবর - Oct 14 at 10:22am
রাতে পূজা মণ্ডপে দায়িত্ব পালনকালে দুই নারী সহকর্মীকে ধর্ষণের অভিযোগ!

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় পূজামণ্ডপে দায়িত্ব পালনের সময় দুই নারী সহকর্মীকে ধর্ষণের অভিযোগে এক আনসার সদস্যের বিরুদ্ধে মামলা হয়েছে।

গতকাল ১৩ অক্টোবর,২০১৬ খ্রিঃ তারিখ রোজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে তাদের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা (এসআই) মো. সাহাদত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযুক্ত আনসার ভিডিপি সদস্য তাপস চন্দ্র রায় উপজেলার সাতোর ইউনিয়নের আরাজী চৌপুকুরিয়া গ্রামের মৃত উপেন্দ্র নাথ রায়ের ছেলে।

এসআই মো. সাহাদত হোসেন জানান, তাদের মধ্যে এক নারীর স্বামী বুধবার রাতে আনসার সদস্য তাপস চন্দ্রকে আসামি করে মামলা করেছেন। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

ওই দুই নারী জানান, তারাসহ ছয়জন আনসার ভিডিপি সদস্য উপজেলার সাতোর ইউনিয়নের বটতলী বাজার সার্বজনীন পূজামণ্ডপে নিরাপত্তার দায়িত্বে ছিলেন।

সোমবার রাতে আরতি শেষে মণ্ডপের পাশে একটি কক্ষে ঘুমাতে যান তারা।

গত ১১ অক্টোবর,২০১৬ খ্রিঃ তারিখ রোজ মঙ্গলবার ভোরের দিকে পোশাক পরিবর্তনের সময় তাপস চন্দ্র ওই ঘরে ঢুকে পড়ে এবং এক পর্যায়ে ভয়ভীতি দেখিয়ে তাদের ধর্ষণ করেন বলে অভিযোগ করছে।

ঘটনার কথা প্রকাশ করলে কর্তব্য পালনের টাকা না দেওয়াসহ মেরে ফেলারও হুমকি দেন তাপস, বলেন তারা।

সকালে বিষয়টি টিম লিডার ও স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্যদের অবহিত করে ধর্ষিতার পরিবারের লোকজন। তাদের পরামর্শে এক ধর্ষিতা বাদী হয়ে বুধবার রাতে বীরগঞ্জ থানায় মামলা করেন।

উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা কার্যালয়ের প্রশিক্ষক ও ভারপ্রাপ্ত কর্মকর্তা মোছা. করিমন নেছা বলেন, বিষয়টি তাৎক্ষণিকভাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বীরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাছ আহম্মেদকে জানানো হয়েছে ৷

সূত্রঃ সময়ের কন্ঠস্বর

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3787
Post Views 501