MysmsBD.ComLogin Sign Up

ছাত্রীর সঙ্গে আপত্তিকর ভিডিও, ফেঁসে গেলেন শিক্ষক!

In দেশের খবর - Oct 13 at 10:44pm
ছাত্রীর সঙ্গে আপত্তিকর ভিডিও, ফেঁসে গেলেন শিক্ষক!

ছাত্রীর সঙ্গে নিজের ধারণ করা আপত্তিকর ভিডিওচিত্রে ফেঁসে গেছেন এক শিক্ষক। তিনি রাজশাহীর গোদাগাড়ীর গুলগোফুর বালিকা উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয়ের সহকারী শিক্ষক ময়েন উদ্দিন। তিনি বালিয়াঘাট্টা গ্রামের আশরাফুল ইসলাম মাস্টারের ছেলে।

সম্প্রতি শিক্ষক ময়েন ও ওই কলেজেরই একাদশ প্রথম বর্ষের এক ছাত্রীর অন্তরঙ্গ মুহূর্তের একটি ভিডিওচিত্র বাইরে ছড়িয়ে পড়ে।

স্থানীয়রা জানান, এসএসসি পরীক্ষার আগে ইংরেজির শিক্ষক ময়েন উদ্দিনের কাছে প্রাইভেট পড়ত ওই ছাত্রী। তাকে প্রেমের ফাঁদে ফেলে তার সঙ্গে দৈহিক সম্পর্ক গড়ে তোলেন ময়েন। ওই ছাত্রীর সঙ্গে অবৈধ মেলামেশার সময় শিক্ষক ময়েন তা মুঠোফোনে ভিডিও করে রাখেন। এরপর ভিডিওটি তিনি তার ল্যাপটপে সংরক্ষণ করেন।

সম্প্রতি চাঁপাইনবাবগঞ্জে তিনি তার ল্যাপটপ সার্ভিসিংয়ে দিলে ভিডিওটি বাইরে ছড়িয়ে পড়ে। ছড়িয়ে পড়ে ইন্টারনেটেও। এরপর সেটি স্থানীয়দের হাতে হাতে ছড়িয়ে পড়ে।

বৃহস্পতিবার বিকালে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শামশুল করিম জানান, দুপুরে গুলগোফুর বালিকা উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয়ের অধ্যক্ষ স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে বহিষ্কার আদেশটি শিক্ষক ময়েন উদ্দীনের কাছে পৌঁছে দেওয়া হয়েছে।

জানতে চাইলে অধ্যক্ষ আমিনুর রহমান বলেন, লিখিত অভিযোগ পাওয়ার পর পরিচালনা পর্ষদের জরুরি সভা আহ্বান করা হয়। সভায় ঘটনা তদন্তে একটি কমিটি গঠন করা হয়। এই কমিটি প্রাথমিকভাবেই অভিযোগের সত্যতা পায়। একারণে নৈতিক শৃংখলা ভঙ্গের অভিযোগে শিক্ষক ময়েনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

অধ্যক্ষ জানান, তদন্ত কমিটি তাদের প্রতিবেদন দেয়ার পর পরিচালনা পর্ষদ সিদ্ধান্ত নেবে, শিক্ষক ময়েনকে স্থায়ী বরখাস্ত করা হবে কিনা। -যুগান্তর

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4156
Post Views 618