MysmsBD.ComLogin Sign Up

ক্রিস গেইল আর শ্রদ্ধা কাপুরকে ঘিরে গুঞ্জন

In খেলাধুলার বিবিধ - Oct 13 at 5:33pm
ক্রিস গেইল আর শ্রদ্ধা কাপুরকে ঘিরে গুঞ্জন

ক্রিস গেইলের সংবাদ শিরোনামে না থাকাটাই বেশ আশ্চর্যের ব্যপার। ক্রিকেট হোক কিংবা ক্রিকেটের বাইরের কোনো ঘটনা-এই ক্যারিবীয়ান দানব আলোচনায় থাকবেন। এবারও আলোচনায় এসেছেন তবে সঙ্গে জড়িয়ে গিয়েছে এক বলিউড অভিনেত্রীর নাম।

ক্রিকেটারদের সঙ্গে বলিউড তারকাদের প্রেমের ঘটনা সব জেনারেশনেই হয়েছে এবং হচ্ছে। এবার শ্রদ্ধা কাপুরের সঙ্গে নাম জড়াল এই ক্যারিবীয় গ্রেটের। এই ঘটনা নিয়ে এখন শুরু হয়েছে জল্পনা।

ঘটনা হলো, অভিনেত্রী শ্রদ্ধা কাপুরকে হঠাৎই শুভেচ্ছা জানিয়ে বসেছেন ক্রিস গেইল। ২২ গজে তিনি ব্যাট হাতে নামলে প্রতিপক্ষের রাতের ঘুম উবে যায়; সেই গেইলই শ্রদ্ধাকে জানালেন শুভেচ্ছা!

সম্প্রতি মোস্ট ওয়ান্টেড মাফিয়া ডন দাউদ ইব্রাহিমের বোন হাসিনা পার্কারের জীবন নিয়ে অপূর্ব লাখিয়া নির্মাণ করছেন মুভি 'হাসিনা-দ্য কুইন অব মুম্বাই'। এতে অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর। কোনো বলা নেই কওয়া নেই, হঠাৎ টুইট করে গেইল ‘অল দ্য বেস্ট’ জানিয়ে দিলেন শ্রদ্ধা ও ছবির পরিচালককে! শ্রদ্ধা অবশ্য গেইলের টুইটের জবাব দেননি।

গেইলের টুইটের পরেই গুঞ্জন শুরু হয়েছে। হঠাৎ এই সুন্দরী উঠতি নায়িকাকে শুভেচ্ছা জানাতে গেলেন কেন গেইল? দাউদ ইব্রাহিম বা হাসিনা পার্কারকে নিয়ে গেইলের কৌতূহল রয়েছে বলে কস্মিনকালেও শোনা যায়নি। তাহলে কেন এই শুভেচ্ছাবার্তা? সবাই অবশ্য এখন শ্রদ্ধার জবাবের অপেক্ষাতে আছে। জবাব পেলে গুঞ্জনটা সত্যি হলেও হতে পারে। -কালের কন্ঠ

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4127
Post Views 1035