MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

এশিয়ায় প্রথম দিবা-রাত্রির টেস্ট খেলছে পাকিস্তান

In ক্রিকেট দুনিয়া - Oct 13 at 10:52am
এশিয়ায় প্রথম দিবা-রাত্রির টেস্ট খেলছে পাকিস্তান

এশিয়ার মাটিতে প্রথম দিবা-রাত্রির টেস্ট খেলছে কারা? উত্তর- পাকিস্তান ক্রিকেট দল। আর মিসবাহ-উল-হকের দলের প্রতিপক্ষ কারা? ওয়েস্ট ইন্ডিজ। আজ বৃহস্পতিবার বিকেল ৫টা ৩০ মিনিটে মুখোমুখি হবে দুই দল। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে টেন ৩।

দুবাইয়ে গোলাপী বলে দিবা-রাত্রির টেস্ট খেলতে নামার আগে দারুণ রোমাঞ্চিত পাকিস্তানের অধিনায়ক মিসবাহ। বলেন অধিনায়ক মিসবা উল হক বলেন, ‘আমি ভীষণ উত্তেজিত। আমার মনে হয়, ভবিষ্যতে দিন-রাতের টেস্টই হবে। এই মুহূর্তে দর্শকের কথা ভেবেই হয়তো এই সিদ্ধান্ত নেয়া হয়েছে, যারা টেস্ট ক্রিকেট খেলা দেখতে চায়।’

এদিকে, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বিশেষ এই ম্যাচে দলের অভিজ্ঞ ব্যাটসম্যান ইউনিস খানতে পাচ্ছে পাকিস্তান। ডেঙ্গু জ্বলে ভুগছেন সাবেক এই অধিনায়ক। এই ম্যাচে বারব আজমের অভিষেক হতে পারে।

এমন ইঙ্গিত দিয়েছেন মিসবাহ। বলেন, ‘আমি মনে করি, টেস্টে অভিষেক হওয়ার জন্য তার (বাবর) এটাই সবচেয়ে ভালো সময়। সে ওয়ানডে সিরিজে ভালো খেলেছে, দিনকে দিন উন্নতি করছে। সে শুধু এখানেই ভালো খেলেনি, নিউজিল্যান্ডেও দুর্দান্ত ব্যাটিং করেছে। সে ভাগ্যবান এজন্য যে এখন সুযোগ পাচ্ছে। তবে দলের দুর্ভাগ্য, আমরা পাচ্ছি না অসুস্থতায় ভোগা ইউনিসকে।’

প্রসঙ্গত, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিনটি ওয়ানডেতে টানা সেঞ্চুরি করেছেন বাবর। তিন ম্যাচে তার রান সংখ্যা ১২০, ১২৩ ও ১১৭। এ পর্যন্ত ১৮টি একদিনের ম্যাচ খেলেছেন। নামের পাশে যোগ করেছেন ৫২.১১ গড়ে ৮৮৬ রান।

তথ্যসূত্রঃ জাগোনিউজ২৪

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6868
Post Views 179