MysmsBD.ComLogin Sign Up

জ্যাকুলিনের প্রেমে অক্ষয়!

In বিবিধ বিনোদন - Oct 13 at 10:17am
জ্যাকুলিনের প্রেমে অক্ষয়!

অভিনয় ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত অনেক অভিনেত্রীর সঙ্গে প্রেমের সম্পর্কে নাম জড়িয়েছে অক্ষয় কুমারের। এবার সেই তালিকায় যোগ হলো জ্যাকুলিন ফার্নান্দেজের নাম।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, জ্যাকুলিনের প্রেমে মজেছেন অক্ষয়। আর যখন অক্ষয়ের স্ত্রী টুইঙ্কেল খান্না বিষয়টি জানতে পেরেছেন তখন তিনি এ অভিনেতাকে জ্যাকুলিনের সঙ্গে অভিনয় করতে নিষেধ করেন। পাশাপাশি এ অভিনেত্রী থেকে অক্ষয়কে দূরে থাকতে বলেছেন তিনি।

২০০১ সালে বিয়ে করেন অক্ষয়-টুইঙ্কেল। সিনেমার সেটেই পরিণয় হয়েছিল তাদের। পরবর্তীতে বিয়ে। বিয়েতে উপস্থিত ছিলেন এ জুটির ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু।

বিয়ের কয়েক বছর পরই প্রিয়াঙ্কার সঙ্গে অক্ষয়ের প্রেমের গুঞ্জন ওঠে। ২০০৪ সালে এইতরাজ সিনেমার শুটিংয়ের সময় প্রেমের সম্পর্কের কারণে খবরে আসেন অক্ষয় এবং প্রিয়াঙ্কা। এরপর অক্ষয় জানিয়েছিলেন, তিনি প্রিয়াঙ্কার সঙ্গে আর অভিনয় করবেন না। পরবর্তীতে প্রিয়াঙ্কাও জানান, অক্ষয়ের সঙ্গে কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হবেন না তিনি। অক্ষয় প্রিয়াঙ্কা একসঙ্গে আন্দাজ, মুজসে সাদি কারোগি, এইতরাজ এবং ওয়াক্ত : রেস এগেইস্ট টাইম’র মতো সিনেমায় অভিনয় করেছেন।

এছাড়া মডেল-অভিনেত্রী পূজা বাত্রা, আয়েশা জুলেখা, রাবিনা ট্যান্ডন, রেখা এবং শিল্পা শেঠির সঙ্গে অক্ষয়ের প্রেমের গুঞ্জন বলিপাড়ায় চাউর হয়েছিল। এবার এই তালিকায় যোগ হলো জ্যাকুলিনের নাম।

একসঙ্গে ব্রাদার্স, হাউজফুল-থ্রি সিনেমায় অভিনয় করেছেন অক্ষয়-জ্যাকুলিন। এ বিষয়ে জ্যাকুলিনকে প্রশ্ন করা হলে তিনি কোনো উত্তর দিতে রাজি হননি বলে প্রতিবেদনে জানানো হয়েছে।

কাজের দিক থেকে সম্প্রতি জলি এলএলবি-টু সিনেমার শুটিং শেষ করেছেন অক্ষয়। শোনা যাচ্ছে, মাত্র এক মাসে সিনেমাটির শুটিং শেষ করে রেকর্ড গড়েছেন তিনি। অক্ষয় ছাড়াও জলি এলএলবি-টু সিনেমায় আরো অভিনয় করছেন হুমা কোরেশি, আনু কাপুর, মানাভ কাউল প্রমুখ। ২০১৭ সালের ১০ ফেব্রুয়ারি সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

তথ্যসূত্রঃ আজকাল

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6973
Post Views 323