MysmsBD.ComLogin Sign Up

চকলেটের প্রলোভন দেখিয়ে টয়লেটে শিশু ধর্ষণ

In দেশের খবর - Oct 12 at 5:10pm
চকলেটের প্রলোভন দেখিয়ে টয়লেটে শিশু ধর্ষণ

চকলেটের প্রলোভন দেখিয়ে পঞ্চগড়ে সাড়ে তিন বছরের শিশুকে ধর্ষণের দায়ে হৃদয় (১৩) নামে এক কিশোরকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বুধবার দুপুরে জেলা দায়রা জজ আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। হৃদয় উপজেলার ধাক্কমারা ইউনিয়নের মালিপাড়া এলাকার নাসির উদ্দিন ওরফে ভেলার ছেলে।

এর আগে মঙ্গলবার রাতে শিশুটির বাবা বাদী হয়ে ওই কিশোরের বিরুদ্ধে পঞ্চগড় সদর থানায় মামলা দায়ের করেন। ওই রাতেই পুলিশ তাকে গ্রেফতার করে। বুধবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

মামলার এজাহার থেকে জানা যায়, গত ৮ অক্টোবর বিকালে সদর উপজেলার মালিপাড়া এলাকায় সাড়ে তিন বছরের এক শিশুকে ধর্ষণ করা হয়। প্রতিবেশী নাসির উদ্দিন ওরফে ভেলার ছেলে হৃদয় চকলেট দেয়ার প্রলোভন দেখিয়ে তাকে টয়লেটে নিয়ে ধর্ষণ করে।

এ সময় শিশুটির চিৎকারে তার মা এগিয়ে এলে হৃদয় পালিয়ে যায়। পরে পরিবারের লোকজন শিশুটিকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমিনুল ইসলাম মমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মঙ্গলবার মামলার পর রাতেই আসামিকে গ্রেফতার করা হয়। দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। ভিকটিম শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। -জাগো নিউজ

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4064
Post Views 682