MysmsBD.ComLogin Sign Up

ভারতের ক্রিকেট বোর্ড প্রেসিডেন্টই আসল জুয়াড়ি!

In ক্রিকেট দুনিয়া - Oct 12 at 4:39pm
ভারতের ক্রিকেট বোর্ড প্রেসিডেন্টই আসল জুয়াড়ি!

ম্যাচ গড়াপেটা ক্রিকেটে নতুন কোনো ঘটনা নয়। ফিক্সিং কেলেঙ্কারিতে পাকিস্তান এখনও পর্যন্ত এককভাবে শীর্ষস্থান ধরে রাখলেও ভারতের নামটিও উচ্চারিত হয়েছে অনেকবার। সে দেশের সুপ্রীম কোর্ট বোর্ডকে কঠোর হুঁশিয়ারি দেওয়ার পর এবার নতুন বিতর্কের জন্ম দিলেন ললিত মোদি।

তিনি সম্প্রতি এক টুইট বার্তায় নির্বাসিত প্রাক্তন আইপিএল চেয়ারম্যান বোর্ড প্রেসিডেন্ট অনুরাগ ঠাকুর এবং বর্তমান আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্লার স্বচ্ছতা নিয়ে প্রশ্ন তুলেছেন।

বোর্ড প্রেসিডেন্টকে আক্রমণ করে মোদীর লিখেছেন, “তোমার গলায় ফাঁস পরানোর সময় এসে গেছে। তুমিই যে আসল জুয়াড়ি, তা আমি আগেই বলেছি।”

বর্তমান আইপিএল চেয়ারম্যান এবং বোর্ডের প্রভাবশালী কর্মকর্তা রাজীব শুক্লাকেও আক্রমণ করেছেন মোদি। তিনি লিখেছেন, “তোমার সময় এসে গিয়েছে। রাজীব শুক্লা তুমি দালাল ও অসৎ। একশোটা চাবুক মারা উচিত।”

২০১৩ সালে আর্থিক দুর্নীতির কারণে ভারতীয় বোর্ড তাকে আজীবনের মতো নির্বাসিত করার পর থেকেই মোদী বিভিন্ন সময়ে টুইটারে আক্রমণ করেছেন বোর্ডের বিভিন্ন কর্মকর্তাদের। লোঢা কমিটির সুপারিশ নিয়ে ভারতীয় বোর্ডের ভূমিকায় ক্ষিপ্ত মোদির দাবি, আগের জমানার সঙ্গে বর্তমান বোর্ড প্রশাসনের কোনও পার্থক্য নেই।

অনুরাগ ঠাকুরের যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন মোদী বলেছেন, “হিমাচল প্রদেশের হয়ে মাত্র ২০টি ম্যাচ খেলেছে যে লোক, তার বোর্ডের সর্বোচ্চ পদে বসার ন্যুনতম যোগ্যতাই থাকতে পারে বলে আমি মনে করি না।” -কালের কন্ঠ

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3787
Post Views 252