MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

দক্ষিণখানে ঘুমের ওষুধ খাইয়ে চতুর্থ শ্রেণীর ছাত্রী ধর্ষণ

In দেশের খবর - Oct 11 at 8:18pm
দক্ষিণখানে ঘুমের ওষুধ খাইয়ে চতুর্থ শ্রেণীর ছাত্রী ধর্ষণ

রাজধানীর দক্ষিণখানে চতুর্থ শ্রেণীর এক ছাত্রীকে ঘুমের ওষুধ খাইয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

ধর্ষণের শিকার ১০ বয়সী ওই শিশু শিক্ষার্থীকে মঙ্গলবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

হাসপাতাল সূত্র জানায়, শিশুটির গ্রামের বাড়ি টাঙ্গাইলের ধনবাড়ি থানায়। সে ঈদের পর দক্ষিণখানের সান্দারটেক এলাকায় তার বাবার কাছে বেড়াতে আসে। তার বাবা কখনো রিকশা চালান, কখনও সবজি বিক্রি করেন।

সান্দারটেক এলাকায় ভাড়া থাকেন শিশুটির বাবা। প্রতিবেশী নীরব নামের এক যুবক এক নারীর সহযোগিতায় শিশুটিকে খাবারের সঙ্গে ঘুমের ওষুধ খাওয়ায়। শিশুটি অচেতন হয়ে পড়লে ওই অবস্থায় তাকে ধর্ষণ করে।

শিশুটি ধর্ষণের শিকার হওয়ার বিষয়টি সোমবার তার বাবাকে জানায়। মঙ্গলবার তার বাবা শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে নিয়ে ভর্তি করেন।

ওসিসি সূত্র জানায়, শিশুটির কথাবার্তা অসংলগ্ন। ধারণা করা হচ্ছে সে বুদ্ধিপ্রতিবন্ধী। তাকে ধর্ষণের আলামত পাওয়া গেছে। বিষয়টি পুরোপুরি নিশ্চিত হতে কিছু প্যাথলজিক্যাল পরীক্ষা দেয়া হয়েছে।

শিশুটির বাবা জানান, শিশুটি রাতে টয়লেটে যাওয়ার কথা বলে বাইরে যায়। এসময় প্রতিবেশী এক নারী তাকে বাসায় ডেকে নিয়ে যায়। পরে তার সহযোগিতায় নীরব নামে এক যুবক ঘুমের ওষুধ খাইয়ে শিশুটিকে ধর্ষণ করে। শিশুটি ওই নারীর নাম জানাতে পারেনি। শিশুটির চিকিৎসার পর থানায় মামলা করবেন বলে জানান তার বাবা।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই বাচ্চু মিয়া জানান, ওসিসি থেকে রিপোর্ট পাওয়ার পর দক্ষিণ খানায় খবর পাঠানো হবে।

সূত্রঃ জুম বাংলা

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4016
Post Views 817