MysmsBD.ComLogin Sign Up

জরিমানা নিয়ে যা বললেন মাশরাফি

In ক্রিকেট দুনিয়া - Oct 11 at 3:38pm
জরিমানা নিয়ে যা বললেন মাশরাফি

ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে জিতে সিরিজে সমতায় ফিরে বেশ আত্মবিশ্বাসী মেজাজে রয়েছে বাংলাদেশ। চট্টগ্রামে তৃতীয় ও শেষ ওয়ানডে জিতে সিরিজ জয়ের স্বপ্নে বিভোর টাইগাররা।

চট্টগ্রামে বুধবার তৃতীয় ওয়ানডেতে মাঠে নামার আগে মঙ্গলবার সংবাদ সম্মেলনে হাজির হয়েছিলেন বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। সেখানে তৃতীয় ম্যাচে জয়ের প্রত্যায় ও দ্বিতীয় ওয়ানডেতে বিতর্কিত ঘটনা নিয়ে কথা বলেছেন দলপতি।

গত ৯ অক্টোবর ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ম্যাচের এক পর্যায়ে বিবাদে জড়িয়ে পড়েন বাংলাদেশ ও ইংল্যান্ডের খেলোয়াড়রা। মিরপুরের ওই ম্যাচে ইংলিশ অধিনায়ক জস বাটলারের গুরুত্বপূর্ণ উইকেট পতনের পর উল্লাসে মাতে বাংলাদেশ। সেই কড়া উদযাপন সহ্য না হওয়ায় বাংলাদেশি খেলোয়াড়দের দিকে তেড়ে আসেন বাটলার।

এরপর ম্যাচ শেষে হাত মেলানোর সময়ও তামিম ইকবালের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েন ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকস। পরে সাকিব আল হাসান এসে মীমাংসা করেন।

এ ঘটনায় বাংলাদেশ অধিনায়ক মাশরাফি ও সাব্বির রহমানকে ম্যাচ ফির ২০ শতাশং জরিমানা করা হয়।

মঙ্গলবার সংবাদ সম্মেলনে মাশরাফি এ জরিমানা নিয়ে বলেন, ‘সব ম্যাচেই উইকেট পতনের পর উদযাপন করা হয়ে থাকে। বাটলারের উইকেটটি আমাদের জন্য বেশ গুরুত্বপূর্ণ ছিল। তার আউটের পর বেশ উত্তেজনা বিরাজ করছিল। ম্যাচের পরিস্থিতি অনুযায়ী সে উদযাপন স্বাভাবিকই ছিল। কিন্তু ম্যাচ রেফারি হয়তো সেটি স্বাভাবিক মনে করেননি। তাই আমাদের দুজনকে জরিমানা করেছেন।’

তবে এমন সিদ্ধান্তে দুঃখ প্রকাশ করছেন না জানিয়ে মাশরাফি বলেন, ‘আমরা জরিমানা নিয়ে মাথা ঘামাচ্ছি না। এ জন্য কোনো দুঃখ নেই। আমাদের মনযোগ এখন তৃতীয় ম্যাচের দিকে। মাঠে আমরা নিজেদের খেলাটা দিতে চাই।’

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6722
Post Views 548