MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

বাংলাদেশের নিরাপত্তাই সেরা, আমি অন্য সব দেশকে আসতে বলবো: মইন আলী

In ক্রিকেট দুনিয়া - Oct 11 at 2:24pm
বাংলাদেশের নিরাপত্তাই সেরা, আমি অন্য সব দেশকে আসতে বলবো: মইন আলী

বাংলাদেশে এসে মুগ্ধ মইন আলী। তিনি একজন ধার্মিক মুসলমান। ইংল্যান্ডের এই অলরাউন্ডার মনে করছেন, সফরে তাদের যেভাবে নিরাপত্তা দেওয়া হচ্ছে তা বিশ্বের সেরা।

গত ৩০ সেপ্টেম্বর বাংলাদেশে আসার পর ঢাকায় কড়া নিরাপত্তায় ছিল ইংল্যান্ড দল। সোমবার চট্টগ্রামে আসার পর একই মানের নিরাপত্তা পাচ্ছে দলটি।

মঙ্গলবার সংবাদ সম্মেলনে মইন জানান, আমি দেখেছি বাংলাদেশের নিরাপত্তাই সেরা। কোনো দেশকে এতটা নিরাপত্তা দিতে কখনও দেখেননি তিনি।

অন্যভাবে বলতে গেলে, এখানে দেওয়া নিরাপত্তাকে অন্য দেশ ছাড়িয়ে যেতে চাইলে তাদের খুব ভালো করতে হবে। এটা অনেক বড় একটি ব্যাপার।”

গুলশানের একটি ক্যাফেতে সন্ত্রাসী হামলার পর নিরাপত্তা নিয়ে শঙ্কায় সফর নিয়ে যখন ইংল্যান্ডের অনেকেই দ্বিধায় তখন স্পষ্ট করেই মইন জানিয়েছিলেন তিনি সফর করবেন। বাংলাদেশে এসে নিরাপত্তা ব্যবস্থা দেখে তিনি অন্য দেশকেও সফর করার আহ্বান জানিয়েছেন।

“আমি সত্যিই অন্য সব দেশকে সফরে আসার জন্য উৎসাহ দেব। এখন পর্যন্ত এটা অসাধারণ। আমি অন্য দলগুলোকে বাংলাদেশ সফর করতে অনুপ্রাণিত করবো।”

বুধবার জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তৃতীয় ও শেষ ওয়ানডে বাংলাদেশের মুখোমুখি হবে ইংল্যান্ড। আগামী ২০ অক্টোবর এই স্টেডিয়ামেই শুরু হবে প্রথম টেস্ট। -এমটি নিউজ

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3886
Post Views 270