MysmsBD.ComLogin Sign Up

ক্যাটরিনার গোপন কথা ফাঁস করলেন ড্রাইভার!

In বিবিধ বিনোদন - Oct 11 at 2:11pm
ক্যাটরিনার গোপন কথা ফাঁস করলেন ড্রাইভার!

সেলিব্রিটিদের নিয়ে সাধারণ মানুষের কৌতুহলের শেষ নেই। তারা কী খাচ্ছেন, কী পরছেন, কার সঙ্গে ডেট করছেন, কার সঙ্গে ঝগড়া করছেন- সব বিষয়ে অসীম আগ্রহ। হোক না সেটা তাদের একান্ত ব্যক্তিগত কোনো ব্যাপার। সে রকম কোনও খবর জানতে চান সকলেই। যেমনটা হলো ক্যাটরিনা কাইফের ক্ষেত্রে।

গত বেশ কিছু দিন ধরে নানা কারণে শিরোনামে থেকেছেন তিনি। কখনও রণবীর কাপুরের সঙ্গে ব্রেক-আপ, কখনও ফিতুরের কো-স্টার আদিত্য রয় কাপুরের সঙ্গে ঘনিষ্ঠতা, কখনও বা তার নতুন ছবি বার বার দেখো। তবে ব্যক্তিগত কিছু মুহূর্তের কথা ফাঁস হয়ে যাওয়ায় বেজায় চটেছেন ক্যাট। শোনা যাচ্ছে, তিনি তার সমস্ত স্টাফদের থেকে দূরত্ব বজায় রাখছেন। তিনি তার গাড়ির চালককে এ ব্যাপারে সন্দেহ করছেন।

সম্প্রতি একটি পার্কিংলটে তর্কাতর্কিতে জড়ান নায়িকা। সে সময় আদিত্য রয় কাপুর তাকে সেখান থেকে আড়াল করে বের করে নিয়ে আসেন। এ খবর মিডিয়ায় ফাঁস হয়ে যায়। এ ব্যাপারে তিনি তার ড্রাইভারকে সরাসরি সন্দেহ করেছেন।

ক্যাটরিনা মনে করেছেন, ড্রাইভার সেই কথা টাকার বিনিময়ে মিডিয়ার কাছে ফাঁস করেছেন। আদিত্যের সঙ্গে তিনি যে দেখা করছেন লুকিয়েই। এ ঘটনায় এখন সমস্ত স্টাফদের কাছ থেকে দূরত্ব তৈরি করেছেন তিনি।

সূত্রঃ সমকাল

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3787
Post Views 610