MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

পুরুষের কাছ থেকে যেসব কথা শুনতে চান নারীরা

In লাইফ স্টাইল - Oct 10 at 5:15pm
পুরুষের কাছ থেকে যেসব কথা শুনতে চান নারীরা

ভালোবাসার সম্পর্ক গভীর করে তুলতে চাইলে একে অপরের খেয়াল খুশির ওপর অনেকটা লক্ষ্য রাখতে হয়। যারা বুদ্ধিমান তারা এই কাজটিই ভালোমতো করে থাকেন। একে অপরের পছন্দের প্রতি নজর রাখা, একে অপরের সাথে ভালো করে মানিয়ে চলা এই সবই ভালোবাসাকে গভীর করে তোলে।

আরও একটি জিনিস রয়েছে যা অনেক বেশি মধুর করে তোলে, তা হলো মধুর কথাবার্তা। মুখের সামান্য মিষ্টি কথায় অনেকেরই মন অনেক ভালো হয়ে যায়। বিশেষ করে মেয়েদের। মেয়েরা এই জিনিসটি অনেক বেশি পছন্দ করেন।

মেয়েরা চান তার প্রেমিক বা স্বামী তার প্রশংসা করুন, তার সাথে বসে কিছু কথা বলুন। আর সামান্য কিছু মিষ্টি মধুর কথাতেই অনেক বেশি খুশি হয়ে যান অনেক নারী। এসবের বাইরেও কিছু কিছু কথা রয়েছে যা নারীরা ভালোবাসার পুরুষটির কাছ থেকে শুনতে খুব পছন্দ করেন।

তাদের কাছে এই কথাগুলোর মূল্য অনেক বেশি। পুরুষের মুখের এই কথাগুলোর মাধ্যমে নিজের গুরুত্বটা বুঝে নেন। চলুন তবে দেখে নেয়া যাক মেয়েরা তাঁর ভালোবাসার পুরুষের কাছ থেকে কোন কোন কথা শুনতে ভালোবাসেন।

তোমাকে অনেক সুন্দর দেখাচ্ছে: কম বেশি সব মেয়েরাই প্রশংসা শুনতে বেশ পছন্দ করেন। আর মেয়েরা এতো কষ্ট করে সাজগোজ এবং দারুণসব পোশাক-আশাক পরেন শুধুমাত্র তার পছন্দের মানুষটির কাছ থেকে একটু প্রশংসা শুনতে। এটা বাদে তাদের এতো সব কষ্ট করার কোনো কারণ নেই। তাই শুধুমাত্র ‘তোমাকে অনেক সুন্দর দেখাচ্ছে’ এই কথাটি মেয়েদের কাছে অনেক পছন্দের।

তুমি আমার জীবনের প্রথম নারী: যদিও এই কথাটি অনেকেই মিথ্যা বলে থাকেন এবং অনেক মেয়েই তা জানেন যে পুরুষটি মিথ্যা বলছে। তারপরও এই কথাটি শুনতে বেশীরভাগ মেয়েই পছন্দ করেন। অনেক মেয়েই এই কথাটি সত্য মিথ্যার ঊর্ধ্বে রেখে নিজেকে পছন্দের মানুষটির কাছে সকলের থেকে আলাদা ভাবতে থাকেন।

তুমি অনেক ভালো মা হতে পারবে: প্রতিটি মেয়েরই মনে মাঝে লুকোনো থাকে সুখী পরিবারের একটি চিত্র। যখন একটি ছেলে তাকে এই কথা বলেন তখন মেয়েরা নিজেকে অনেক বেশি আলাদা ধরণের গুণসম্পন্ন ভাবেন। ছেলেদের এই কথায় মেয়েরা ভাবেন তাদের গুণ সম্পর্কে তার প্রিয় মানুষটি বেশ ভালো করেই অবগত আছেন। এতে করে মেয়রা বোঝেন তার পছন্দের মানুষটি তাকে বেশ ভালোই বোঝেন। আর তাই মেয়েদের এই কথাটি শুনতে এতো ভালো লাগে।

এই সম্পর্কে তুমি কী মনে কর?: অনেক মেয়েই চান তার প্রিয় মানুষটি তার মতামতের গুরুত্ব দিন। হয়তো মেয়েটি আপনার মতামতকেই প্রাধান্য দেবেন কিন্তু আপনি যখন তার মতামত জানতে চাইবেন তখন সে মনে মনে অনেক খুশি হবেন। অনেক মেয়ের কাছেই এইটুকু অনেক বড় একটি ব্যাপার।

তুমি তো জানোই আমি কী ভাবি: অনেক সময় ছেলেরা হয়তো কিছু লুকোনোর জন্য এই কথাটি বলে থাকেন। কিন্তু এই কথাটির মূল্য মেয়েদের কাছে অনেক বেশি। যখন একটি ছেলে তার সঙ্গিনীকে বলেন ‘তুমি তো জানোই আমি কি ভাবি’ তখন মেয়েটি মনে মনে ভাবেন তার প্রিয় মানুষটি তাকে তার সাথে সব কিছু শেয়ার করেন বলেই এই কথাটি বলেন। এই কথাটি শুনলে অনেক মেয়েই খুশি হয়ে যান।

আমি তোমাকে অনেক বেশি ভালবাসি: অনেকেই আছেন যারা মনে করেন আমি তাকে ভালোবাসি এবং সে আমাকে ভালোবাসে তাই এর মাঝে প্রকাশ করার মতো কিছু নেই। কিন্তু মেয়েরা ভাবেন ঠিক তার উল্টোটা। মেয়েরা চান তার প্রিয় মানুষটি তাকে কতোটা ভালোবাসেন তা তিনি মুখে প্রকাশ করুন। ‘আমি তোমাকে ভালোবাসি’ কথাটি মেয়েরা ছেলেদের মুখ থেকে শুনতে অনেক বেশি ভালোবাসেন।

সূত্রঃ সময়ের কন্ঠস্বর

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3916
Post Views 1849