MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

রণবীরকে আনুশকার থাপ্পড়

In বিবিধ বিনোদন - Oct 10 at 4:22pm
রণবীরকে আনুশকার থাপ্পড়

করণ জোহর পরিচালিত সিনেমা অ্যায় দিল হ্যায় মুশকিল। এতে রণবীর কাপুর এবং আনুশকা শর্মাকে দেখা যাবে আয়ান এবং আলিজাহ চরিত্রে।

সিনেমাটি নিয়ে দর্শকের মধ্যে বাড়তি উন্মাদনা তৈরি করতে চেষ্টার ত্রুটি করছেন না নির্মাতারা। ট্রেইলার এবং গান প্রকাশের পর এবার সিনেমাটির শুটিংয়ের ‘বিহাইন্ড দ্য সিন’ প্রকাশ করেছেন তারা।

কিছুদিন আগে পরিবেশক ফক্স স্টার (হিন্দি) একটি ভিডিও প্রকাশ করেছিল, সেখানে ১৭ কেজি ওজনের লেহেঙ্গা পরে শুটিং করার অভিজ্ঞতা জানিয়েছিলেন আনুশকা। আজ সোমবার (১০ অক্টোবর) ইউটিউবে প্রকাশিত নতুন ভিডিওতে শুটিংয়ের বিভিন্ন অভিজ্ঞতার কথা জানিয়েছেন রণবীর-আনুশকা। এতে তাদের বন্ধুত্ব এবং পর্দার রসায়ন নিয়ে কথা বলেছেন দু’জন। পাশাপাশি রণবীর জানিয়েছেন, আনুশকা তাকে একবার, দু’বার নয় তিনবার থাপ্পড় মেরেছেন। এতে করে ভীষণ বিরক্ত হয়েছিলেন তিনি। অবশ্য আনুশকা জানিয়েছেন, শুটিংয়ে পরস্পরকে বিভিন্নভাবে বিরক্ত করে মজা করতেন তারা।

রণবীর-আনুশকা ছাড়াও অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমাটিতে অভিনয় করেছেন ঐশ্বরিয়া রাই বচ্চন এবং ফাওয়াদ খান। আগামী ২৮ অক্টোবর সিনেমাটি মুক্তির কথা রয়েছে। তবে ফাওয়াদ থাকায় এরই মধ্যে সিনেমাটি নিষিদ্ধ করার দাবি জানিয়েছে মহারাষ্ট্র নবনির্মাণ সেনা নামের একটি সংগঠন।

তথ্যসূত্রঃ আজকাল

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6876
Post Views 661