MysmsBD.ComLogin Sign Up

MyGP Apps – GrameenPhone একের ভিতরে সব।

In এপস রিভিউ - Oct 10 at 2:45pm
MyGP Apps – GrameenPhone একের ভিতরে সব।

MyGP- গ্রামীনফোনের সকল সেবা এখন এ্যাপের মাধ্যমে।
সম্প্রতি গ্রামীনফোন MyGP নামে একটি অফিসিয়াল এ্যাপ গুগল প্লে স্টোরে গ্রামীনফোন ব্যবহারকারীদের জন্য উন্মুক্ত করেছে। এই এ্যাপ ব্যবহার করে জিপি ইউজাররা তাদের সিমের সবকিছু নিয়ন্ত্রন করতে পারবেন। এখন থেকে এ্যাপ দ্বারা ব্যালেন্স জানা, ইন্টারনেট প্যাক কেনা, ট্যারিফ প্ল্যান পরিবর্তন, এফএনএফ নাম্বার চেক এবং পরিবর্তন করা, ব্যালেন্স রিচার্জ, স্টার গ্রাহক সুবিধা, অনলাইন শপ ইত্যাদি সুবিধা পাওয়া যাবে।MyGP এ্যাপ হাতের কাছে Google Play থেকে ডাউনলোড করে নিন। এ্যাপ সাইজ খুব বড় নয়। এ্যান্ড্রয়েড ৪.১ এবং তাঁর উপরের সব ভার্সনে ইন্সটল করা যাবে। এ্যাপটি চমৎকার ভাবে কাজ করে। তবে কিছু লিমিটেশন দেয়া আছে।

MyGP এ্যাপের ফিচার সমূহঃ

Profile: এখানে ব্যবহারকারীর নাম দেখাবে, মোবাইল নাম্বার দেখাবে, বর্তমান প্যাকেজ, স্টার স্ট্যাটাস, কতদিন ধরে মেম্বার, ইমেল এ্যাড্রেস, জেন্ডার, জন্ম তারিখ এবং বিলিং এ্যাড্রেস দেখাবে। চাইলে প্রোফাইল এডিট অপশন দিয়ে তথ্য পরিবর্তন করা যাবে।

Current balance: এখানে কারেন্ট ব্যালেন্সের পরিমান জানা যাবে। সাথে মেয়াদ সম্পর্কে জানা যাবে।

GP STAR: স্টার গ্রাহকদের জন্য এই সুবিধা। আরও স্পেশাল অফার, স্পেশাল অধিকার এবং স্পেশাল ইভেন্টস সম্পর্কে জানা যাবে। এছাড়া কিভাবে স্টার গ্রাহক হওয়া যাবে, সেটা সম্পর্কে পরিস্কার ধারণা দিবে।Recharge: এই ফিচার ব্যবহার করে ইচ্ছামত ব্যালেন্স রিচার্জ করা যাবে। তাছাড়া রিচার্জ হিসট্রি জানা যাবে।

FnF: এখান থেকে এফএনএফ নাম্বারগুলো দেখা যাবে। নাম্বারগুলো যদি কনক্ট লিস্টে সেভ থাকে, তবে নাম্বারের সাথে নাম দেখাবে। চাইলে পুরাতন এফএনএফ নাম্বার ডিলিট অথবা নতুন এফএনএফ নাম্বার যোগ করা যাবে।Buy Packs: এটি একটি মাল্টি ফিচার। আমার জন্য কি স্পেশাল অফার কিংবা প্যাক আছে, এখানে সেটি জানা যাবে। কত টাকায় কত এমবি/জিবি ইন্টারনেট প্যাক এবং মেয়াদ কতদিন পাওয়া যাবে, এখানে সেটি সরাসরি কেনা যাবে। এখান থেকে সরাসরি ভয়েস প্যাক অর্থাৎ মিনিট কেনা যাবে। এছাড়াও ব্যান্ডেল প্যাক কেনার মত সুবিধা তো থাকছেই।

Manage Plan: এখানে সিমের কারেন্ট প্যাকেজ পরিবর্তন, এফএনএফ জানা, ডিলিট এবং যোগ করা যাবে। মিসকল এ্যালার্ট চালু কিংবা বন্ধ করা যাবে।

Shop: গ্রামীনফোনের অনলাইন স্টোর থেকে প্রোডাক্ট ক্রয় করতে পারবেন। স্টার গ্রাহকদের জন্য বিশেষ ছাড় আছে। প্রোডাক্ট কোয়ালিটি অনেক চমৎকার।Settings: এখানে My Profile এডিট করা, নতুন Phone নাম্বার যোগ করা, Email পরিবর্তন করা, Password পরিবর্তন করা, কোন ভ্যালু এ্যাডেড সার্ভিস Subscriptions থাকলে জানা যাবে, Purchase history দেখাবে, বিভিন্ন Permissions চাইবে, About CONNECT থেলে এ্যাপটি সম্পর্কে ধারণা পাওয়া যাবে এবং Log out দ্বারা এ্যাপটি থেকে একাউন্ট আপসারণ করা যাবে।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 311