MysmsBD.ComLogin Sign Up

দর্শক খড়ায় ভুগছে ‘প্রেম কি বুঝিনি’

In সিনেমা জগৎ - Oct 10 at 2:03pm
দর্শক খড়ায় ভুগছে ‘প্রেম কি বুঝিনি’

সম্পতি মুক্ত পেয়েছে ভারত ও বাংলাদেশের যৌথ প্রযোজনায় ছবি 'প্রেম কি বুঝিনি'। ভারতের সুদীপ্ত সরকার ও বাংলাদেশের আব্দুল আজিজ পরিচালিত রোমান্টিক এই ছবিতে অভিনয় করেছেন শুভশ্রী ও ওম। ছবিটি নিয়ে ছিল সবার নানা জল্পনা-কল্পনা। কারণ এই ছবির মুখ্য চরিত্রে ছিলনা বাংলাদেশে কোন অভিনেতা বা অভিনেত্রী।

বিশ্লেষকদের ধরণা ছিল যে, এটা ততটা ব্যবসা সফল নাও হতে পারে। কারণ বাংলার মানুষ এটাকে এতটা সহজে নেবে না যে, বাংলার কোন অভিনেতা বা অভিনেত্রী মুখ্য চরিত্রে নেই।

তবে রিলিজের পর বিশ্লেষকদের ধারণাই ঠিক হল। এক্ষেত্রে হল মালিকরা টানছেন অন্যসুর। তাদরে মতে বাংলাদেশ ও ইংল্যান্ডের আর্ন্তজাতিক ম্যাচের জন্যই ‘প্রেম কি বুঝিনি’ ভুকছে দর্শক খড়ায়। মিরপুর সনি সিনেমা হলে গিয়ে সরেজমিনে দেখা যায় যে তিন ক্লাসের মোট ১১৫০ টি সিটের মধ্যে ২০০-২৫০ টি সিটে দর্শক আছে আর বাকি সবকটা খালি।

সনি সিনেমা হলের সুপারভাইজার সামাদ আল রাজু বলেন, ‘আয়নাবাজির জন্য আসলে দর্শক 'প্রেম কি বুঝিনি' ছবিটি কম দেখছে তারসাথে খেলা তো আছেই’। ছবি দেখার পর দর্শকদের রিয়েকশন কেমন এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, তেমন ফলপ্রসু কোন রিয়েকশন পাওয়া যায়নি’।

কিন্তু ভারতে এই ছবির চিত্র পুরটাই ভিন্ন, সেখানে ভালোই ব্যবসা সফল হচ্ছে 'প্রেম কি বুঝিনি' ছবিটি। সাধরে গ্রহণ করেছেন শুভশ্রী ও ওমের অভিনয়। হল থেকে দর্শকরা হাসিমুখে বের হয়ে বলেন, তারা নতুন এক দুষ্ট জুটি পেয়েছে।

গত ২৬ সেপ্টেম্বর ‘প্রেম কি বুঝিনি’ ছবির প্রচারের জন্য ঢাকায় এসেছিলে কলকাতার জনপ্রিয় চিত্রনায়িকা শুভশ্রী।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বাংলাদেশী দর্শকরা তাকে ভালোবেসে ছবিটি দেখতে যাবে হলে। কিন্তু বতর্মানের চিত্র ফুটে উঠেছে তার জবাবের পুরোটাই উল্টো।

লসের জন্য হল মালিকরা 'প্রেম কি বুঝিনি' ছবিটি নামিয়ে আয়নাবাজি লাগাবেন সামনে সপ্তাহে।

উল্লেখ্য,এ ছবিতে আরো অভিনয় করেছেন ফেরদৌস, শুভাশীষ মুখার্জি, এবং অতিথি চরিত্রে অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস পিয়া প্রমুখ।

Googleplus Pint
Noyon Khan
Posts 3488
Post Views 850