MysmsBD.ComLogin Sign Up

প্রাণ-আরএফএলে ৪৬ পদে চাকরি, সুযোগ পাবেন নতুনরাও

In বেসরকারি চাকরি - Oct 09 at 6:20pm
প্রাণ-আরএফএলে ৪৬ পদে চাকরি, সুযোগ পাবেন নতুনরাও

প্রাণ-আরএফএল গ্রুপ বিভিন্ন পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। পাঁচ ধরনের পদে ৪৬ জনকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে অভিজ্ঞ প্রার্থীদের পাশাপাশি নতুনরাও আবেদন করতে পারবেন। পদগুলোর মধ্যে রয়েছে :

ম্যানেজমেন্ট ট্রেইনি—এক্সপোর্ট
মার্কেটিং, ফিন্যান্স বা ইন্টারন্যাশনাল বিজনেস থেকে বিবিএ বা এমবিএ পাস প্রার্থীরা ১৫টি পদে আবেদন করতে পারবেন। তবে প্রার্থীদের সিজিপিএর ২.৭৫ (৪.০০-এর মধ্যে) থাকতে হবে। এ ছাড়া মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকে জিপিএ ৪.০০ থাকতে হবে। শুধু ২৪ থেকে ৩২ বছর বয়সের পুরুষ প্রার্থীরাই আবেদন করতে পারবেন। পাশাপাশি প্রার্থীদের ইংরেজিতে পারদর্শী ও কম্পিউটার জ্ঞান থাকতে হবে। প্রার্থীদের ঢাকায় নিয়োগ দেওয়া হবে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১৫ থেকে ২০ হাজার টাকা। আগ্রহী প্রার্থীরা বিডিজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে ২০ অক্টোবর, ২০১৬ তারিখ পর্যন্ত।

ম্যানেজমেন্ট ট্রেইনি—প্রোডাকশন
ফুড ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি বা ফুড অ্যান্ড নিউট্রিশন সায়েন্সে এমএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন ১১টি শূন্য পদে। শুধু ২২ থেকে ৩০ বছর বয়সী পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারবেন। পদটিতে নিয়োগ দেওয়া হবে বগুড়া, ফেনী, হবিগঞ্জ, নরসিংদী, নাটোর ও রাজশাহী জেলায়। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন বিডিজবস ডটকমের মাধ্যমে। আবেদনের সুযোগ থাকবে ১৫ অক্টোবর, ২০১৬ তারিখ পর্যন্ত।

ক্রেডিট কন্ট্রোল অফিসার
স্নাতক পাস এবং তিন থেকে পাঁচ বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা ছয়টি পদে আবেদন করতে পারবেন। অবসরপ্রাপ্ত পুলিশ বা সেনাবাহিনীর সদস্যরাও আবেদনের আহ্বান জানানো হয়েছে। পদটিতে বাংলাদেশের যেকোনো জেলায় নিয়োগ দেওয়া হতে পারে। প্রার্থীরা আবেদন করতে পারবেন বিডিজবস ডটকমের মাধ্যমে। আবেদনের সুযোগ থাকবে ১৫ অক্টোবর, ২০১৬।

অ্যাসিস্ট্যান্ট আউটলেট ম্যানেজার
স্নাতক পাস এবং দুই থেকে চার বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আটটি শূন্য পদে আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনে কোনো ক্ষেত্রে তৃতীয় শ্রেণি থাকলে আবেদন করা যাবে না। প্রার্থীদের কম্পিউটার জ্ঞান ও দীর্ঘ কর্মঘণ্টা কর্মস্থলে থাকার মানসিকতাসম্পন্ন হতে হবে। শুধু ২৪ থেকে ৩২ বছর বয়সের পুরুষ প্রার্থীরাই আবেদন করতে পারবেন। ঢাকার অভ্যন্তরে এ পদটিতে প্রার্থীরা আবেদন করতে পারবেন বিডিজবস ডটকমের মাধ্যমে। আবেদনের সুযোগ থাকবে ২০ অক্টোবর, ২০১৬ তারিখ পর্যন্ত।

বিজনেস ডেভেলপমেন্ট অফিসার
ফিশারিজ থেকে বিএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। এ ছাড়া প্রার্থীদের দুই থেকে তিন বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে আবেদন করতে পারবেন শুধু পুরুষ প্রার্থীরা। পদটিতে বাংলাদেশের যেকোনো জেলায় নিয়োগ দেওয়া হতে পারে। পদটিতে আবেদন করতে পারবেন বিডিজবস ডটকমের মাধ্যমে। আবেদনের সুযোগ থাকবে ১৫ অক্টোবর, ২০১৬।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7011
Post Views 616