MysmsBD.ComLogin Sign Up

আজ দলে যে সব পরিবর্তন হতে পারে

In ক্রিকেট দুনিয়া - Oct 09 at 12:14pm
আজ দলে যে সব পরিবর্তন হতে পারে

প্রথম ম্যাচে অপ্রত্যাশিতভাবে হারের পর সফরকারী ইংল্যান্ড ক্রিকেট দলের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে আজ মাঠে নামবে স্বাগতিক বাংলাদেশ।

শুক্রবার প্রথম ম্যাচে ২১ রানে হারে বাংলাদেশ দল। খেলার শেষদিকে প্রায় জিতে যাওয়া ম্যচটি হেরে যায় তারা।

শেষদিকে ব্যাটিং বিপর্যয়ের পর দলে কোন পরিবর্তন আসবে কিনা এ নিয়ে সমর্থকদের মধ্যে ব্যাপক আলোচনা চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। বিশেষ করে দীর্ঘদিন ধরে বসে থাকা নাসির হোসাইনকে অনেকেই প্রথম একাদশে দেখতে চাইছেন।

তবে দ্বিতীয় ম্যাচে দলে কোন পরিবর্তন আসার সম্ভাবনা কম বলে জানাচ্ছেন ক্রিকইনফোর বাংলাদেশ সংবাদদাতা মোহাম্মদ ইসাম।

তিনি বলছিলেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট নাজমুল হাসান মনে করেন যে দলে এখন পরিবর্তন হলে সেটি একটি খারাপ বার্তা দেবে।

তবে মোশারফ হোসেন রুবেল প্রথম ওয়ানডেতে হাতে ব্যথা পাওয়ায় সেখানে একটি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।

এদিকে প্রথম ম্যাচে ব্যাটিংয়ে সাত নম্বরে থাকা মোসাদ্দেক হোসেন শূন্য রানেই আউট হয়ে যাওয়ায় তার অবস্থান নিয়েও প্রশ্ন রয়েছে। সেখানে পরিবর্তন হলে নাসির হোসাইনের একটি সম্ভাবনা থাকছে।

প্রথম ওয়ানডেতে ইমরুল কায়েসের শতকের কারণে ওপেনার হিসেবে সেখানে সৌম্য সরকারের আসার সম্ভাবনা আর নেই বললেই চলে।

প্রথম ম্যাচে হারের জন্য বাজে ফিল্ডিংকে দায়ী করেন অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। সেদিন তিনটি ক্যাচ মিস করেছিল বাংলাদেশের ফিল্ডাররা। সেদিকে হয়তো গুরুত্বটা বাড়বে দ্বিতীয় ম্যাচে।

ইংল্যান্ড শিবিরে ইনজুরির কারণে কিছু পরিবর্তনের ইঙ্গিত রয়েছে। খেলা শুরুর আগে ফিটনেস টেস্ট দিতে হবে জনি বেয়ারস্টো এবং লিয়াম প্লাংকেটকে। হালকা ইনজুরি রয়েছে জেসন রয়েরও।

ইনজুরির পাশাপাশি ঢাকার গরমেও কাবু ইংলিশ দল। সোশ্যাল মিডিয়ায় বারবার গরমের কষ্ট নিয়ে পোস্ট দিচ্ছে তারা, কমিয়ে এনেছে প্রশিক্ষণের সময়।

মোহাম্মদ ইসাম মনে করেন, স্বাগতিক হিসেবে এই আবহাওয়া বাংলাদেশ দলকে একটি বিশেষ সুবিধা দেবে। -নয়া দিগন্ত

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4142
Post Views 495