MysmsBD.ComLogin Sign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ০৯ অক্টোবর, ২০১৬

In টিভির সময়সূচী - Oct 09 at 2:18am
টিভিতে আজকের চলচ্চিত্র : ০৯ অক্টোবর, ২০১৬

যত প্রেম তত জ্বালা : অভিনয়ে শাবনূর, ফেরদৌস। পরিচালক মিজানুর রহমান খান। দুপুর ১টা, দীপ্ত টিভি।

গল্পসূত্র : ঝড়ের রাতে সম্রাটের ঘরে এসে ঢুকে পড়ে প্রিয়া। পাড়াপড়শি এটা ভালো চোখে দেখে না। মেয়েটি নিজের নাম-পরিচয় বলতে পারে না। মসজিদের ইমাম বলে, মেয়েটিকে এই ঘরে থাকতে হলে সম্রাটকে বিয়ে করতে হবে।

সিনেমাওয়ালা : অভিনয়ে পরান বন্দ্যোপাধ্যায়, পরমব্রত চ্যাটার্জি, সোহিনি সরকার। পরিচালক কৌশিক গাঙ্গুলী। বিকেল ৫টা, জলসা মুভিজ।

গল্পসূত্র : পুরনো দিনের সিনেমা হল কমলিনী। মাটিতে বসে ছবি দেখলে পাঁচ টাকা আর চেয়ারে বসলে ২০ টাকা দিতে হয়। ডিজিটাল থিয়েটার ও প্রজেক্টরের কারণে হলটির কদর কমে গেছে। সিদ্ধান্ত হয় প্রজেক্টর বিক্রির। বৃদ্ধ প্রজেকশনিস্ট হরি এটা মানতে পারে না।

মহেনজোদারো : অভিনয়ে হৃতিক রোশান, পূজা হেগড়ে। পরিচালক আশুতোষ গোয়াড়িকর। রাত ৯টা ৩০ মিনিট, স্টার প্লাস।

গল্পসূত্র : খ্রিস্টপূর্ব ২০১৬ সালের সিন্ধু সভ্যতার একটি গ্রামের নীলচাষি শারমান নীল নিয়ে মহেনজোদারো নগরে যায়। শহর এত সুন্দর হতে পারে তার ধারণাই ছিল না। নগরের শাসক মাহাম। কৃষকদের পক্ষ নেওয়ায় অত্যাচারী এই শাসকের শত্রুতে পরিণত হয় শারমান।

ডেসপিকেবল মি ২ : এনিমেটেড। পরিচালক পিয়েরে কফিন, ক্রিস রেনো। রাত ৯টা ৩০ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : আর্কটিক সার্কেলে অবস্থিত গোপন পরীক্ষাগার চুরি হয়ে যায়। অ্যান্টি ভিলেন লীগ [এভিএল] সেটি পুনরুদ্ধারের চেষ্টা করে। বাধা হয়ে দাঁড়ায় সুপার ভিলেন গ্রুপ। পৃথিবীজুড়ে অশান্তি সৃষ্টি হয়। এটা মানতে পারে না এভিএল। শুরু হয় দুই দলের যুদ্ধ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7063
Post Views 219