MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

সেক্স টয় ব্যবহার করে বিপাকে তরুণী!

In সাধারন অন্যরকম খবর - Oct 08 at 11:04pm
সেক্স টয় ব্যবহার করে বিপাকে তরুণী!

সম্প্রতি এক ব্রিটিশ তরুণী সেক্স টয় ব্যবহার করতে গিয়ে বেশ বিপাকে পড়েছেন। পরে হাসপাতালের জরুরি চিকিৎসা দেওয়ার জন্য নেওয়া হয় তাকে। চিকিৎসকরা তার জরুরি অস্ত্রোপচার করার পর বিষয়টির সমাধা হয়।

এমা ফিলিপস নামে ২৪ বছর বয়সী তরুণী তার বয়ফ্রেন্ডের সঙ্গে অন্তরঙ্গ সময় কাটাচ্ছিলেন। এ সময় একটি ভায়ব্রেটর ব্যবহার করতে গিয়ে বিপাকে পড়েন এমা। তিনি তার বয়ফ্রেন্ড লি মাইলারের সঙ্গে শনিবার সকালে এ বিব্রতকর পরিস্থিতির শিকার হন। এরপর তাকে হাসপাতালের জরুরি বিভাগে নিতে হয়।

এমা জরুরি বিভাগের চিকিৎসকদের জানান, তিনি তার বয়ফ্রেন্ডের সঙ্গে একটি সাত ইঞ্চি ভায়ব্রেটর নিয়ে খেলা করছিলেন। এরপর অন করা অবস্থাতেই তা ক্রমে দেহের ভেতরে চলে যেতে থাকে।

এমা বলেন, ‘আমরা বিছানায় অপেক্ষা করছিলাম, এটি কখন বের হয়ে আসে। কিন্তু এটি বের হচ্ছিল না। আমি বুঝতে পারলাম এটি ক্রমে ভেতরে চলে যাচ্ছে। আমার পেটের ভেতর এর কম্পন টের পাচ্ছিলাম। সেখানে এটি আটকে ছিল। এরপর একপর্যায়ে আমার নিতম্বের পেছনের দিকে এর অস্তিত্ব টের পাচ্ছিলাম।’

হাসপাতালে ভর্তির পর জরুরি বিভাগের চিকিৎসকরা ভায়ব্রেটরটি বের করার জন্য অস্ত্রোপচার করেন। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এমা।

Googleplus Pint
Noyon Khan
Posts 3315
Post Views 2492